চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২

সর্বশেষ:

৭ আগস্ট, ২০২২ | ১০:৫৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

মোমবাতি জ্বালানো ছাড়া আর কোন গতি নেই: ডা. শাহাদাত

চট্টগ্রাম মহানগর বিএনপি’র আহবায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, সরকার আগেই জনগণকে হারিকেন ধরিয়ে দিয়েছে। তবে জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির ফলে এসব হারিকেল এখন আর জ্বালানো সম্ভব নয়। তাই জনগণের এখন মোমবাতি জ্বালানো ছাড়া আর কোন গতি নেই।

আজ রবিবার (৭ আগস্ট) সন্ধায় জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি ও অসহনীয় লোডশেডিং এর প্রতিবাদে ১৭ নম্বর পশ্চিম বাকলিয়া ওয়ার্ড বিএনপির উদ্যোগে মোমবাতি মৌন মিছিল শেষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ডা. শাহাদাত হোসেন বলেছেন, এই সরকার জনগণের হাতে মোমবাতি ধরিয়ে দিয়েছে। রাতারাতি জ্বালানি তেলের বৃদ্ধির কারণে এটার ভয়ঙ্কর প্রভাব পড়বে সারা দেশের অর্থনীতির ওপরে। আজ থেকে সাধারণ জনগণের উপর প্রভাব পড়তে শুরু করেছে। জ্বালানি তেলের অস্বাভাবিক বৃদ্ধিতে রাস্তায় যানবাহন কমে গেছে, পরিবহন ভাড়া বৃদ্ধি পেয়েছে। সাধারণ জনগনের ভোগান্তির সীমা নেই।

তিনি আরও বলেন, জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির সাথে সাথে হু হু করে চাল, ডাল তেলের দাম আবার দ্বিগুণ থেকে তিনগুণ বৃদ্ধি পাচ্ছে। এই সরকার গরিব মারার সরকার। গতকাল বৃদ্ধি করেছে জ্বালানি তেলের মূল্য। আজ আবার বাড়িয়েছে ভোজ্যতেল মূল্য। মাঝখান থেকে আমাদের সাধারণ মানুষ যারা দিন আনে দিন খায় তারাই বেশি ক্ষতিগ্রস্ত হচ্ছে।

১৭ নম্বর পশ্চিম বাকলিয়া ওয়ার্ড বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ সেকান্দারের সভাপতিত্বে সাধারণ সম্পাদক হাজী ইমরান উদ্দিনের সঞ্চালনায় সমাবেশে নগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য গাজী মোহাম্মদ সিরাজ উল্লাহ, নগর বিএনপি নেতা অধ্যক্ষ খোরশেদ আলম, ইসমাইল বাবুল, নগর যুবদলের সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক বাদশা, বিএনপি নেতা সাবেক কাউন্সিলর আরিফুল ইসলাম ডিউক, নগর যুবদল নেতা নাসির উদ্দিন চৌধুরী নাসিম, আসাদুর রহমান টিপু, কামাল উদ্দিন, জিয়াউল হক মিন্টু, স্বেচ্ছাসেবক নেতা মোহাম্মদ সেলিম প্রমুখ উপস্থিত ছিলেন।

 

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট