চট্টগ্রাম শনিবার, ১৩ আগস্ট, ২০২২

সর্বশেষ:

৬ আগস্ট, ২০২২ | ৯:৪৮ অপরাহ্ণ

রাউজান সংবাদদাতা

মদুনাঘাট সেতু থেকে হালদায় ঝাঁপ দিলেন রাউজানের গৃহবধূ

চট্টগ্রামের রাউজানে স্বামীর সঙ্গে অভিমান করে হালদা নদীতে ঝাঁপ দিয়েছেন এক প্রবাসীর স্ত্রী (২৪)।

শনিবার (৬ আগস্ট) বিকেল সাড়ে ৫টায় হালদা নদীর চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাউজান ও হাটহাজারীর সংযোগ মদুনাঘাট সেতু থেকে নদীতে ঝাঁপ দেন ওই গৃহবধূ। পরে আবার সাঁতরে বেঁচে যান তিনি।

ওই গৃহবধূ রাউজানের পশ্চিম গুজরা ইউনিয়নের সংযুক্ত আরব আমিরাতের এক প্রবাসীর স্ত্রী। ঝাঁপ দেয়া স্থানের প্রায় এক হাজার ফুট দূরে উপজেলার উরকিরচর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মইশকরম এলাকায় নিজেই সাঁতার কেটে নদীর পাড়ে উঠেন তিনি।

পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা গেছে, গত ৬ বছর আগে ওই দম্পতির বিয়ে হয়। তাদের ঘরে ৫ বছরের একটি মেয়ে ও ২ বছর বয়সী একটি ছেলে সন্তান রয়েছে।

ওই গৃহবধূ সাংবাদিকদের বলেন, ‘গত রাতে স্বামী ফোন করে মরে যেতে বলেন তাকে। সে কারণে তিনি সেতু থেকে লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। এছাড়া গৃহবধূ অভিযোগ করেন ‘শাশুড়ি ও স্বামী তাকে নির্যাতন করত সবসময়। তবে কি কারণে নির্যাতন করতো সে ব্যাপারে কিছুই জানাননি তিনি।

রাউজানের নোয়াপাড়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মুহাম্মদ জয়নাল আবেদীন বলেন, ‘স্থানীয়দের কাছে খবর পেয়ে ঘটনাস্থল থেকে গৃহবধূকে উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের কারণে এ ঘটনা ঘটেছে। বর্তমানে গৃহবধূ পুলিশ হেফাজতে আছে।’

 

পূর্বকোণ/জাহেদ/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট