চট্টগ্রাম শুক্রবার, ১২ আগস্ট, ২০২২

৬ আগস্ট, ২০২২ | ৩:৪৯ অপরাহ্ণ

লামা সংবাদদাতা

লামায় টমটম খাদে পড়ে প্রাণ গেল এসএসসি পরীক্ষার্থীর, আহত ৫

বন্দরবানের লামায় পাহাড়ি রাস্তায় টমটম উল্টে খাদে পড়ে তাসমিন আক্তার (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও পাঁচজন।

শনিবার (৬ আগস্ট) উপজেলার ডুলাহাজারা ও ইসলামনগর এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

নিহত তাসমিন আক্তার চকরিয়া উপজেলার ডুলহাজারা ইউনিয়নের ডুমখালী ২ নম্বর ওয়ার্ডের আব্দুর রহিমের মেয়ে। সে মালুমঘাট আইডিয়াল স্কুলের ২০২২ সালের মানবিক বিভাগের এসএসসি পরীক্ষার্থী ছিলেন।

দুর্ঘটনায় গুরুতর আহত হওয়া অপর দুই মাদ্রাসার ছাত্রী হুমাইরা ও ফাতেমা আক্তারকে চট্টগ্রাম হাসপাতালে পাঠানো করা হয়েছে। বাকীদের পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ১০টায় চকরিয়া থেকে লামা যাওয়ার পথে ইয়াংছা আর্মি ক্যাম্প মোড়ে টমটমটি নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের গভীর খাদে পড়ে যায়। খাদে পড়ে টমটমটি দুমড়ে মুচড়ে যায় এবং ৫ যাত্রী ও ড্রাইভারসহ মোট ৬জন গুরুতর আহত হয়। এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২টায় তাসমিন আক্তার মারা যায়।

বিষয়টি নিশ্চিত করেন লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী। পূর্বকোণকে তিনি বলেন, পাহাড়ি রাস্তায় টমটম ও ইজি বাইক ব্যবহারে নিষেধ করা হলেও কিছু লোকজন আইনশৃঙ্খলা বাহিনীকে ফাঁকি দিয়ে চলে আসে। নিহত মাদ্রাসা শিক্ষার্থী তাসমিন আক্তারের লাশ চকরিয়া সরকারি হাসপাতালে মর্গে আছে। চকরিয়া থানা পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।

পূর্বকোণ/রফিক/মামুন

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট