চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

হাটহাজারীতে মাদ্রাসাছাত্রী অপহরণের দায়ে ২ যুবক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

৫ আগস্ট, ২০২২ | ৪:৩৬ অপরাহ্ণ

চট্টগ্রামের হাটহাজারীর স্থানীয় মাদ্রাসার সপ্তম শ্রেণির এক ছাত্রীকে অপহরণের দায়ে দুজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার চারিয়া এলাকার মৃত আবুল কাশেমের ছেলে মো. জাহেদ (১৯) ও একই এলাকার মৃত খায়রুল বসরের ছেলে মো. ইব্রাহীম (২০)।

বৃহস্পতিবার (৪ আগস্ট) দুপুর সোয়া ৩টায় হাটহাজারী কলেজ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। একইদিন সকালে নগরীর একটি বাসা থেকে ভুক্তভোগী ছাত্রীকে উদ্ধার করা হয়েছে।

 

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭-এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার।

তিনি জানান, গত ৩ আগস্ট কাউকে কিছু না বলে হালিশহরের নানার বাড়িতে যাওয়ার উদ্দেশে বের হয় ওই ছাত্রী। পরে কোথাও তার খোঁজ না পাওয়ায় বিষয়টি তার পরিবার র‌্যাবকে জানায়। পরবর্তীতে বৃহস্পতিবার সকালে একটি বাসা থেকে ওই ছাত্রীকে উদ্ধার করা হয়েছে। তার দেওয়া তথ্যের ভিত্তিতে বিকালে এ ঘটনায় জড়িত দুজনকে গ্রেপ্তার করা হয়।

 

তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদে জানা গেছে যে স্থানীয় মাদ্রাসায় যাওয়ার পথে ভুক্তভোগীর সঙ্গে কথা বলার চেষ্টা করত জাহেদ। পরে বুধবার তাকে একা পেয়ে নানার বাড়িতে পৌঁছে দেওয়ার কথা বলে তাকে একটি সিএনজিতে তুলে নেয়। পরে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের নির্জন জায়গায় নিয়ে যায় তারা। এরপর ১ নম্বর বাসস্ট্যান্ড থেকে গাড়ি পাল্টে নগরীর পাহাড়তলী বউবাজারে নিয়ে গেলে সেখান থেকে কৌশলে পালিয়ে যায় ওই ছাত্রী। পরে একটি বাসায় আশ্রয় নিলে সেখান থেকে তাকে উদ্ধার করা হয়। গ্রেপ্তার দুজনকে হাটহাজারী থানায় হস্তান্তর করা হয়েছে।

 

পূর্বকোণ/এএস/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট