চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

কোমরে বেঁধে ইয়াবা পাচারকালে মহিলা আটক

নিজস্ব সংবাদদাতা, বোয়ালখালী

৬ আগস্ট, ২০১৯ | ৭:৩৬ অপরাহ্ণ

বোয়ালখালী উপজেলার গোমদন্ডী ফুলতলি মোড়ে ইয়াবার চালান দেয়ার সময় গোলছেহের বেগম (৪৮) নামের এক মহিলাকে গ্রেপ্তার করেছে বোয়ালখালী থানা পুলিশ। এ সময় তার কাছ থেকে এক হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। ইয়াবাগুলো কোমড়ে বেঁধে পাচার করছিলেন গ্রেপ্তারকৃত মহিলা। আজ মঙ্গলবার (৬ আগস্ট) সকালে এই মহিলাকে গ্রেপ্তার করা হয়। গোলছেহের বেগম কক্সবাজারের উখিয়া উপজেলার বালুখালী এলাকার মরহুম কলিমুল্লাহর স্ত্রী।

বোয়ালখালী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. দেলোয়ার হোসেন জানান, পুলিশের চোখকে ফাঁকি দিতে ওই মহিলার সাথে তিনজন শিশু সন্তান ছিলো। এ ব্যাপারে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করার পর তাকে আদালতে সোর্পদ করা হয়েছে।

বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ নেয়ামত উল্লাহ জানান, কক্সবাজার জেলা উখিয়া থেকে ইয়াবার চালান নিয়ে বোয়ালখালীতে এসেছিলেন ওই মহিলা। গোমদন্ডী ফুলতলে এসে ওই মহিলা ইয়াবা নির্ধারিত জায়গায় পৌঁছে দিতে অবস্থান করতে থাকেন। পরে তার গতিবিধি সন্দেহজনক হওয়ায় পুলিশ তাকে জিজ্ঞাসবাদ করলে তার সাথে ইয়াবা থাকার কথা স্বীকার করে। পরে তার কোমড়ে থাকা এক হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

পূর্বকোণ/বাবর-রাশেদ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট