চট্টগ্রাম শুক্রবার, ১২ আগস্ট, ২০২২

সর্বশেষ:

৪ আগস্ট, ২০২২ | ৬:২৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

মেয়রের সহকারীকে অপহরণ চেষ্টা, চট্টগ্রামে গ্রেপ্তার ৫

নেত্রকোনার দূর্গাপুর পৌরসভার মেয়রের একান্ত সহকারী সাগর খাঁনকে (২০) অপহরণের চেষ্টার অভিযোগে পাঁচজনকে গ্রেপ্তার করেছে চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানা পুলিশ।

বুধবার (৩ আগস্ট) রাত ১১টায় শাহ আমানত সেতু সংযোগ সড়কের তুলাতলী মোড় থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- মোহাম্মদ আকবর হোসেন (২২), মোহাম্মদ শাহীন (২৫), মোহাম্মদ মিনহাজ (২২), মোহাম্মদ আরাফাত (২২) ও মোহাম্মদ রবিন (২২)।

বিষয়টি নিশ্চিত করেছেন বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুর রহিম। পূর্বকোণকে তিনি বলেন, ৩০ জুলাই মেয়র আলাউদ্দিনের পরিবারের সঙ্গে দূর্গাপুর থেকে কক্সবাজারে গিয়েছিলেন তার একান্ত সহকারী মোহাম্মদ সাগর খাঁন। এ সময় তার সঙ্গে স্বজন ও এলাকার লোকজনও ছিলেন। কিন্তু গতকাল বুধবার ভ্রমণ শেষে ফেরার পথে বাকলিয়া থানার তুলাতলী মোড়ে যানজট সৃষ্টি করে তাদের বাসটি থামায় আকবর, শাহীন, মিনহাজ, আরাফাত ও রবিন।

তিনি আরও বলেন, পরে বাসযাত্রী মেয়রের পিএস সাগর খাঁনকে খোঁজ করতে থাকেন তারা। এ সময় মেয়রের পিএস সাগর পরিচয় দেয়ার সাথে সাথে তার পরনের গেঞ্জি ধরে তাকে বাস থেকে টেনে-হিঁচড়ে মারধর করা হয়। এক পর্যায়ে গাড়ি থেকে জোরপূর্বক নামিয়ে অপহরণ করে অন্যত্র নিয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু সাগর খাঁনের চিৎকারে গাড়িতে থাকা যাত্রীরা আসামিদের বাধা দেন এবং আকবরকে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আকবরের তথ্যমতে শাহীন, মিনহাজ, আরাফাত ও রবিনকে আটক করে।

ওসি মোহাম্মদ আব্দুর রহিম বলেন, এ ঘটনায় পৌর মেয়রের একান্ত সহকারী সাগর খাঁন বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। গ্রেপ্তার ব্যক্তিদের আদালতে তোলা হবে।

পূর্বকোণ/মামুন/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট