চট্টগ্রাম সোমবার, ০৬ ফেব্রুয়ারী, ২০২৩

৩১ জুলাই, ২০২২ | ৯:৩৩ অপরাহ্ণ

চন্দনাইশ সংবাদদাতা

চন্দনাইশে বিয়ের দাওয়াত খেয়ে বর-কনেসহ শতাধিক হাসপাতালে

চট্টগ্রামের চন্দনাইশে জোয়ারা মাসুমা কনভেনশন সেন্টারে বিয়ের দাওয়াত খেয়ে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি বর-কনেসহ শতাধিক ব্যক্তি।

রবিবার (৩১ জুলাই) ভোর থেকে তাদের ভর্তি করা হয়েছে চমেক হাসপাতাল, চন্দনাইশ, পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন বেসরকারি ক্লিনিকে। তারা ডায়রিয়া রোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বলে জানিয়েছে চিকিৎসকরা।

জানা যায়, গত ২৯ জুলাই দুপুরে উপজেলার কাঞ্চননগর পশ্চিম এলাহাবাদের মাজুল গনির ছেলে সালমান মাসুদের সাথে পার্শ্ববর্তী গ্রামের আবুল কালামের মেয়ে নিহা’র বিবাহোত্তর অনুষ্ঠানে খাওয়া-দাওয়া চলছিল। বিয়েতে উভয়পক্ষের আত্মীয়স্বজন ও গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশ নেন। রবিবার মধ্যরাত থেকে হঠাৎ করে বিয়েতে অংশগ্রহনকারী ব্যক্তিরা অসুস্থ হতে শুরু করে। এতে বর সালমান মাসুদ তার চাচা মো. জাফর (৫৫), চাচাতো ভাই আতিকুর রহমান (৮)সহ পরিবারের ৮ জন সদস্য অসুস্থ হয়। একইভাবে কনে নিহা ও তার পরিবারের ৫ জনের অধিক অসুস্থ হওয়ার পাশাপাশি বাবুর্চি নিজেও অসুস্থ হয়ে চিকিৎসাধীন রয়েছে বলে জানিয়েছেন থানা অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন।

তিনি বলেন, বর-কনে ও তাদের পরিবারের অনেক সদস্য চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তাছাড়া বিজিসি ট্রাস্ট হাসপাতাল, পটিয়া ও চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্সসহ পটিয়ার বিভিন্ন ক্লিনিকে বেশকিছু লোক চিকিৎসা নিচ্ছেন।

স্থানীয় চেয়ারম্যান আবদুল শুক্কুর বলেছেন, ভোর রাত থেকে বিয়েতে অংশগ্রহণকারী প্রায় ৫০ জন পুরুষ-মহিলা বিজিসি ট্রাস্ট হাসপাতালে ডায়রিয়া রোগে ভর্তি হয়। চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্সে ভোর রাতে গাছবাড়িয়ার আনিস (১২), জোয়ারার জসিম (৩০), মোহাম্মদপুরের ময়না (১৩), তানহা (১৮), রৌশনহাট এলাকার হিরা (৩০), ফাহিম (১৭), গাছবাড়িয়ার রুজিনা (৩৯), লোকমান (২২), দিদার (৩৮), নুরুনাহার (৬০), কাঞ্চনগরের মারুফ (৩০), সিরাজুল ইসলাম (৪০), হারলার শাওন (২০), উত্তর জোয়ারার ফিরোজা খাতুন (৮০)সহ ১৫ জন ভর্তি রয়েছে। বিষয়টি নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

মাসুমা কমিউনিটি সেন্টারের স্বত্তাধিকারী সেলিম উদ্দীন বলেছেন, তারা শুধু হল ও ফার্নিচার ভাড়া দিয়েছে। মেয়ের চাচা মো. হাশেম ক্লাব বুকিং দিয়েছেন, তারা বাবুর্চি ও খাবারের আয়োজন করেন।

 

পূর্বকোণ/দেলোয়ার/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট