চট্টগ্রাম সোমবার, ৩০ জানুয়ারি, ২০২৩

২০ জুলাই, ২০২২ | ৪:২৭ অপরাহ্ণ

চবি সংবাদদাতা

চবি ছাত্রলীগ সভাপতিকে কেন্দ্রীয় ছাত্রলীগের শোকজ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেলকে কারণ দর্শানোর (শোকজ) নোটিশ দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ। শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে এ শোকজ নোটিশ দেওয়া হয়।

 

মঙ্গলবার (১৯ জুলাই) রাতে কেন্দীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

 

বিজ্ঞাপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে রেজাউল হক রুবেল (সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা) আপনার বিরুদ্ধে কেন সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হবে না তার উপযুক্ত কারণ সহ লিখিত জবাব আগামী ৩ কার্যদিবসের মধ্যে কেন্দ্রীয় দপ্তর সেলে জমা দেয়ার জন্য নির্দেশ প্রদান করা হলো।

এ বিষয়ে রেজাউল হক রুবেলের সঙ্গে যোগাযোগ করা হলে কোনো সাড়া মেলেনি।

 

ছাত্রলীগের একটি সূত্র জানিয়েছে, গত সোমবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে এক ছাত্রীকে শারীরিকভাবে লাঞ্ছিত ও মুঠোফোন ছিনতাইয়ের অভিযোগ ওঠে। পরে ওই ছাত্রী প্রক্টর বরাবর অভিযোগ দিতে গেলে চবি ছাত্রলীগ সভাপতি রেজাউল হক রুবেল সম্মানহানির দোহাই দিয়ে অভিযোগ জমা দিতে বাধা দেন বলে অভিযোগ পাওয়া যায়। ধারণা করা হচ্ছে, এ ঘটনায় কেন্দ্রীয় ছাত্রলীগ তাকে শোকজ নোটিশ দিয়েছে।

 

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট