চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

রোগীর স্বজনকে মারধর, চিকিৎসকের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক

৫ জুলাই, ২০২২ | ১০:১৯ অপরাহ্ণ

লিফটে ওঠা নিয়ে রোগীর স্বজনকে মারধরের অভিযোগ ওঠেছে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকের বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগী রিয়াজুলের স্ত্রী বিবি আয়েশা ডা.মিজানুর রহমানসহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে মামলা করেছেন।

মঙ্গলবার (৫ জুলাই) চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সারোয়ার জাহানের আদালতে মামলাটি দায়ের করেন তিনি।

বাদী পক্ষের আইনজীবী মোহাম্মদ গোলাম মাওলা মুরাদ বলেন, আদালত মামলাটি গ্রহণ করে ঘটনাস্থল এবং আশপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে অজ্ঞাতনামা আসামিদের শনাক্ত করে ৩০ দিনের মধ্যে প্রতিবেদন দাখিলের জন্য পিবিআইকে নির্দেশ দিয়েছেন।

তিনি বলেন, মামলায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের অর্থো সার্জারি বিভাগের চিকিৎসক ডা. মিজানুর রহমান, লিফট অপারেটর মো. রাজুসহ অজ্ঞাতনামা ১০-১২ জনকে আসামি করা হয়েছে।

মামলায় উল্লেখ করা হয়, গত রোববার (৩ জুলাই) সকাল সাড়ে ১১টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মামলার বাদী ও তার স্বামী রিয়াজুল তাদের এক স্বজনকে দেখতে যান। এ সময় দ্বিতীয় তলায় লিফটে ওঠার জন্য বোতাম চাপেন। তখন লিফটম্যান দরজা খোলে বলেন, লিফট শুধু চিকিৎসকদের জন্য। অথচ এ সময় লিফটে রোগীর স্বজনরাই ছিলেন। বিষয়টি লিফটম্যানকে জানালে বিয়াজুলকে গালাগালি শুরু করেন। এরপর গালি দেওয়ার কারণ জানতে চাইলে ডা. মিজানুর রহমানসহ অজ্ঞাতনামা একজন মিলে রিয়াজুলকে মারধর করে। এক পর্যায়ে আসামিরা মামলার বাদীসহ রিয়াজুলকে হাসপাতালের ৫ তলার একটি কক্ষে আটকে রাখে।

 

পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট