চট্টগ্রাম মঙ্গলবার, ০৯ আগস্ট, ২০২২

সর্বশেষ:

৫ জুলাই, ২০২২ | ১১:৪১ অপরাহ্ণ

উখিয়া সংবাদদাতা

উখিয়ায় অভিযান : ৬০ অটোরিকশা আটক

কক্সবাজারের উখিয়ায় অবৈধ পার্কিং, যানজট তৈরি এবং বৈধ লাইসেন্স না থাকার অভিযোগে ৬০টির অধিক সিএনজি অটোরিকশা আটক করা হয়েছে।

মঙ্গলবার (৫ জুলাই) সকাল থেকে উপজেলা সদর, মরিচ্যা ও কোর্টবাজারে অভিযান চালিয়ে এসব অটোরিকশা আটক করে উখিয়া থানা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেন উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ আলী। পূর্বকোণকে তিনি বলেন, কক্সবাজার টেকনাফ সড়কের গুরুত্বপূর্ণ অংশ উখিয়া ও কোর্টবাজারে দীর্ঘদিন ধরে অবৈধ সিএনজি অটোরিকশা স্টেশন বানিয়ে যাত্রী পরিবহন করে আসছিলো সমিতির নাম দিয়ে একটি সিন্ডিকেট। যেখানে পুলিশের কথা বলে মাসিক চাঁদা আদায় করা হতো, ফলশ্রুতিতে গুরুত্বপূর্ণ এ সড়কে অবৈধ এসব সিএনজি অটোরিকশা স্টেশনের কারণে যানজট লেগে থাকত।

‘অবৈধ সিএনজি অটোরিকশার বিরুদ্ধে অভিযান শুরু করেছে উখিয়া থানা পুলিশ। এরই অংশ হিসেবে মঙ্গলবার সকাল থেকে উখিয়া সদর এলাকায় অভিযান চালিয়ে অবৈধ পার্কিং, যানজট তৈরি এবং বৈধ লাইসেন্স না থাকার অভিযোগে ৬০টির অধিক সিএনজি অটোরিকশা আটক করা হয়েছে’, বলেন উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ আলী।

শেখ মোহাম্মদ আলী জানান, এসব সিএনজি অটোরিকশার বেশির ভাগেরই লাইসেন্স নেই জানিয়ে, কারা পুলিশের নাম ভাঙ্গিয়ে টাকা নেয় কিংবা আসলেই পুলিশের কেউ জড়িত আছে কি-না এসব বিষয় খতিয়ে দেখা হচ্ছে।

 

পূর্বকোণ/কায়সার/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট