চট্টগ্রাম শনিবার, ১৩ আগস্ট, ২০২২

সর্বশেষ:

৫ জুলাই, ২০২২ | ৪:৩৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামে ২ ঘন্টায় শেষ বিজয় এক্সপ্রেসের টিকিট, স্টেশনে ভীড় নেই

দুই ঘণ্টায় শেষ হয়ে গেছে চট্টগ্রাম থেকে ময়মনসিংহগামী বিজয় এক্সপ্রেস ট্রেনের টিকিট। ঈদের অগ্রিম টিকিট বিক্রির শেষ দিনে স্টেশনে তেমন ভীড় নেই। তবে মঙ্গলবার (৫ জুলাই) দুপুর পর্যন্ত অন্যান্য ট্রেনের টিকিট বিক্রি চলছে বলে জানা গেছে।

রেলওয়ে পূর্বাঞ্চলের ব্যবস্থাপক আবুল কালাম চৌধুরী বলেন, ৯ জুলাইয়ের ময়মনসিংহগামী বিজয়, সিলেটগামী পাহাড়িকা ও উদয়ন ট্রেনের টিকিট শেষ হয়ে গেছে। তবে ঢাকাগামী সুর্বণ এক্সপ্রেস, সোনার বাংলা, মহানগর এক্সপ্রেস, গোধূলী ও তূর্ণা নিশিথা এবং চাঁদপুরগামী মেঘনা এক্সপ্রেস ট্রেনের কিছু টিকিট দুপুর পর্যন্ত অবিক্রিত ছিল।

 

তিনি আরও বলেন, টিকিটের কার্যক্রম সিসিটিভির মাধ্যমে মনিটরিং করা হচ্ছে। স্টেশনে পুলিশ, আরএনবিসহ নিরাপত্তা বাহিনীর সদস্যরা কাজ করছেন। গতকাল (সোমবার) টিকিট কালোবাজারির অভিযোগে আটক হওয়া রেলওয়ে নিরাপত্তা বাহিনীর দুই সদস্যকে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। বিষয়টির তদন্ত চলছে।

বিজয় এক্সপ্রেস ট্রেনের টিকিট কাটতে আসা আঞ্জুমান আরা বেগম বলেন, তিন ঘণ্টা লাইনে দাঁড়িয়েও বিজয় ট্রেনের টিকিট পাইনি। পরে মহানগর এক্সপ্রেসের টিকিট কেটেছি ভৈরব পর্যন্ত। সেখান থেকে সড়ক পথে বাড়ি যাব।

 

সিলেটগামী ট্রেনের যাত্রী ফজলুর রহমান বলেন, সিলেটগামী উদয়ন ট্রেনের শোভন টিকিট চেয়ে পাইনি। পরে এসি টিকিট নিতে হয়েছে।

চট্টগ্রাম রেলওয়ে স্টেশন ম্যানেজার রতন কুমার চৌধুরী জানান, চট্টগ্রাম থেকে প্রতিদিন ১০টি আন্তঃনগর ট্রেন ছেড়ে যায়। এসব ট্রেনে মোট ৭ হাজার সিট রয়েছে। এগুলোর মধ্যে কাউন্টার থেকে বিক্রি করা হচ্ছে ৩ হাজার ৫০০ টিকিট। বাকি টিকিট অনলাইনে বিক্রি করা হচ্ছে। এছাড়া চাঁদপুরগামী স্পেশাল দুটি ট্রেনের এক হাজার টিকিট বিক্রি করা হয়েছে।

 

পূর্বকোণ/এএস/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট