চট্টগ্রাম মঙ্গলবার, ০৯ আগস্ট, ২০২২

সর্বশেষ:

৪ জুলাই, ২০২২ | ১১:২৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ব্যবসায়ীর হারানো টাকা, ল্যাপটপসহ ব্যাগ খুঁজে দিল পুলিশ

ঢাকা থেকে ব্যবসার কাজে চট্টগ্রাম নগরীতে এসে  বায়েজিদ এলাকায় সিএনজি অটোরিকশায় টাকা ও ল্যাপটপসহ ব্যাগ ফেলে নেমে যান ব্যবসায়ী ফরহাদ হোসেন (৩৯)। গতকাল রবিবার (৩ জুলাই) সকাল ৯টার সময় তিনি চকবাজার থেকে বায়েজিদ থানার চা বোর্ড অফিসের সামনে যাওয়ার জন্য অটোরিকশায় উঠেছিলেন। হঠাৎ ব্যাগের কথা মনে পড়লেও ততক্ষণে অটোরিকশাটি নাগালের বাইরে চলে যায়। পরে অভিযোগের ভিত্তিতে আমার গাড়ি নিরাপদ ডাটাবেজের মাধ্যমে মূল্যবান জিনিসপত্রসহ হারিয়ে যাওয়া ব্যাগ উদ্ধার করেছে চকবাজার থানা পুলিশ।

সোমবার (৪ জুলাই) দুপুর ২টায় ফরহাদ হোসেনের হারিয়ে যাওয়া ব্যাগসহ মূল্যবান জিনিসপত্র বুঝিয়ে দেন চকবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফেরদৌস জাহান।

চকবাজার থানার পরিদর্শক (তদন্ত) মো.আবদুল হালিম বলেন, রবিবার রাত সাড়ে ১০টার দিকে থানায় এসে ব্যবসায়ী ফরহাদ হোসেন পুলিশের সহযোগিতা কামনা করেন। এর আগে তিনি বায়েজিদ বোস্তামী থানায় গেলে সেখানকার দায়িত্বরত অফিসাররা উদ্ধারের চেষ্টা চালান। কিন্তু ঘটনাস্থলে সিসিটিভি না থাকায় তারা চকবাজার থানার সহযোগিতা কামনা করেন। ঘটনা শুনে আমাদের ওসি স্যারের ( ফেরদৌস জাহান) নির্দেশে এলাকার মোবাইল টিম, নিজস্ব সোর্স ও এলাকার সিসিটিভি ক্যামেরা ফুটেজ সংগ্রহ করে অটোরিকশাটি সনাক্ত করি। এরপর আমার গাড়ি নিরাপদ ডাটাবেজের মাধ্যমে গাড়ির মালিকের নাম ও মোবাইল নম্বর সনাক্ত করতে সক্ষম হই। গাড়ির মালিকের মাধ্যমে হারিয়ে যাওয়া ব্যাগটি উদ্ধার করি। আজ (সোমবার) দুপুর ২টার দিকে ব্যবসায়ী ফরহাদ হোসেনকে টাকা, ল্যাপটপসহ ব্যাগটি বুঝিয়ে দেয়া হয়।

 

পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট