চট্টগ্রাম মঙ্গলবার, ০৯ আগস্ট, ২০২২

সর্বশেষ:

৪ জুলাই, ২০২২ | ৮:৪৩ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

মঙ্গলবার থেকে তিনদিন চট্টগ্রামের যেসব স্থানে বিদ্যুৎ থাকবে না

মঙ্গলবার থেকে পরবর্তী তিনদিন চট্টগ্রামের বিভিন্ন স্থানে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য আগামী তিনদিন অর্থাৎ ৫, ৬ ও ৭ জুলাই নিম্নোক্ত স্থান ও সময়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বলে সোমবার এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রামের রামপুরের আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান:
৫ জুলাই ২০২২ (মঙ্গলবার)
সকাল ৭টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর এর আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ১১ কেভির ০৪নং ফিডার এর আওতায় বসুন্ধরা আবাসিক এলাকা ০৮নং লেন, ০৭ নং লেন ও ০৫ নং লেন ও এর আশপাশ এলাকা।

৬ জুলাই ২০২২ (বুধবার)
সকাল ৭টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর এর আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ১১ কেভির ০২ ও ০৫ নং ফিডার এর আওতায় বিডিআর হলের সামনে/আই ব্লক ০৩ নং লেন সবুজবাগ।

৭ জুলাই ২০২২ (বৃহস্পতিবার)
সকাল ৭টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর এর আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ১১ কেভির ১০ নং ফিডার এর আওতায় বি ব্লক খালপাড় আর্টিলারী ০৩ নং গেইটের সামনে।

কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন তারা।

 

পূর্বকোণ/সাফা/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট