চট্টগ্রাম মঙ্গলবার, ০৯ আগস্ট, ২০২২

সর্বশেষ:

৩ জুলাই, ২০২২ | ৪:৪১ অপরাহ্ণ

রাঙ্গুনিয়া সংবাদদাতা

রাঙ্গুনিয়ায় ‘বেপরোয়া’ ট্রাকের চাপায় প্রাণ গেল রিক্সাচালকের

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় ট্রাকের সঙ্গে ব্যাটারিচালিত রিক্সার সংঘর্ষে মো. জমির (৪০) নামে এক চালক নিহত হয়েছেন। এতে মো. হৃদয় (৩৫) নামে এক অটোরিক্সাযাত্রী আহত হয়েছেন। রবিবার (৩ জুলাই) দুপুর সাড়ে ১২টায় কাপ্তাই সড়কের চন্দ্রঘোনা বুইজ্জার দোকান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত জমির ওই এলাকার এখলাস মিয়ার ছেলে। তবে আহত হৃদয়ের পরিচয় জানা যায়নি।

বিষয়টি নিশ্চিত করেছেন রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুব মিল্কী। তিনি বলেন, ট্রাকের সঙ্গে ব্যাটারিচালিত রিক্সার সংঘর্ষ হলে রিক্সা থেকে চালক জমির ছিটকে পড়ে যায়। সঙ্গে সঙ্গে একটি ট্রাক তাকে পেছন থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে প্রাণ হারান তিনি। এছাড়া আহত হৃদয়কে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। নিহত জমিরের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

চন্দ্রঘোনা-কদমতলী ইউপি চেয়ারম্যান ইদ্রিচ আজগর বলেন, একটি ট্রাক বেপরোয়া গতিতে পশ্চিম দিক থেকে চন্দ্রঘোনার দিকে যাচ্ছিল। ট্রাকটি বুইজ্জার দোকান এলাকায় এলে অন্য একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে ব্যাটারি রিক্সাকে চাপা দেয়। এতে রিক্সা থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলে প্রাণ হারায় চালক।

পূর্বকোণ/এস/এএইচ

শেয়ার করুন