চট্টগ্রাম বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

অনলাইনে জুয়া খেলা, ৪ জুয়াড়ি আটক

নিজস্ব প্রতিবেদক

৩০ জুন, ২০২২ | ১:৫২ অপরাহ্ণ

চট্টগ্রামের পাঁচলাইশ থেকে বিভিন্ন অনলাইন সাইটে জুয়া খেলার অভিযোগে চার জনকে আটক করেছে র‌্যাব।

বুধবার (২৯ জুন) পাঁচলাইশের ষোলশহর থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- মো. জাকির হোসেন (২৫), মো. বিপ্লব দত্ত (২৮), রুবেল ধর (২৪) ও মো. মুনসুর।

বৃহস্পতিবার (৩০ জুন) র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নরুল আবছার বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, আটক আসামিরা মো. শাহরুখ খান অনলাইন জুয়া খেলার ওয়েবসাইট bet 365-এ বিভিন্ন অ্যাকাউন্টের মাধ্যমে বিভিন্ন খেলার বাজি ধরে। তারা কয়েকজনের সহযোগিতায় বাজির টাকা ডলারে রূপান্তর করে। এরপর আসামিরা হোয়াটসঅ্যাপে জুয়ার বিষয়ে চ্যাটিংসহ নিজ বিকাশ নম্বরে টাকার লেনদেন করে। এছাড়া অনলাইনে জুয়ার বাজি ধরার টাকা ডলারের মাধ্যমে লেনদেন ও স্থানান্তর করে।

র‌্যাবের এ কর্মকর্তা বলেন, আটক আসামিদের কাছ থেকে চারটি মোবাইল ফোন ও জুয়া খেলার নগদ টাকা জব্দ করা হয়েছে। জব্দ করা মোবাইল ফোনে বিট 365 নামে অনলাইন জুয়া সাইটে আসামিদের নিজ নামে অ্যাকাউন্ট সম্পর্কিত তথ্য, আর্থিক লেনদেনের ইতিহাস পাওয়া গেছে। এছাড়া তাদের ব্যবহৃত মোবাইল ফোনের হোয়াটসঅ্যাপ নম্বরে জুয়ার টাকা লেনদেনের তথ্য ও ভয়েস চ্যাটিং আছে। তাদের অ্যাকাউন্টে ২ হাজার ৩ মার্কিন ডলার পাওয়া গেছে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নরুল আবছার বলেন, আসামিরা অনলাইনে জুয়া খেলাসহ জুয়ার টাকা লেনদেনের কথা স্বীকার করেছে। তাদের কাছ থেকে অনলাইন জুয়া খেলা ও ই-ট্রানজেকশন কাজে ব্যবহৃত ৪টি স্মার্ট মোবাইল এবং জুয়া খেলার নগদ ১৭ হাজার টাকা জব্দ করা হয়েছে।

পূর্বকোণ/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট