চট্টগ্রাম বুধবার, ০৬ জুলাই, ২০২২

সর্বশেষ:

২২ জুন, ২০২২ | ৪:৫৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

রাঙামাটিতে বাবা-ছেলেসহ ৩ জনকে গুলি করে হত্যা

রাঙামাটির বিলাইছড়ির দুর্গম বড়থলি ইউনিয়নে নতুন সশস্ত্র সংগঠন ‘কুকি-চীন পার্টি’র গুলিতে তিনজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। মঙ্গলবার (২১ জুন) সন্ধ্যা সাড়ে ৬টায় উপজেলার সীমান্তবর্তী বড়থলি ইউনিয়নের সাইজামপাড়ায় এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বৃষচন্দ্র ত্রিপুরা, সুভাষ ত্রিপুরা ও ধনরা ত্রিপুরা। এদের মধ্যে সুভাষ এবং ধনরা সম্পর্কে বাবা-ছেলে বলে জানা গেছে।

আজ (বুধবার) বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান ও পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির ইউনিয়ন সভাপতি আতুমং মারমা। একই দাবি- ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় ইউপি সদস্য ওয়েইবার ত্রিপুরারও।

আতুমং মারমা বলেন, ‘মঙ্গলবার (২১ জুন) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ‘‌কুকি-চীন ন্যাশনাল ফ্রন্ট-কেএনএফ’ নামে একটি সশস্ত্র সংগঠনের কর্মীরা বড়থলি ইউনিয়নের সাইজান নতুন পাড়ায় এলোপাতাড়ি গুলিবর্ষণ করে। এতে ঘটনাস্থলেই বৃষচন্দ্র ত্রিপুরা, সুভাষ ত্রিপুরা ও তার ছেলে ধনরা ত্রিপুরার মৃত্যু হয়। বিষয়টি আইনশৃঙ্খলা রক্ষাকারীবাহিনী ও স্থানীয় প্রশাসনকে জানানো হয়েছে। তবে বুধবার (২২ জুন) বেলা ৩টা পর্যন্ত কেউই ঘটনাস্থলে যায়নি। আমি এখন ঘটনাস্থলে আছি।’

এ বিষয়ে রাঙামাটি পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মাহমুদা বেগম বলেন, ‘বিষয়টি আমরাও শুনেছি। তবে দুর্গম এলাকা হওয়ায় সেখানে পৌঁঁছানো কঠিন এবং সময়সাপেক্ষ। তাই আমরা এখনো নিশ্চিত কিছু বলতে পারছি না।’

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট