চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

চন্দনাইশে প্রবাসীর ‘আত্মহত্যা’ নিয়ে ধুম্রজাল

চন্দনাইশ সংবাদদাতা

১১ জুন, ২০২২ | ২:৩১ অপরাহ্ণ

চট্টগ্রামের চন্দনাইশে লিটন দাশ (৫১) নামে এক প্রবাসীর আত্মহত্যার খবর পাওয়া গেছে। শনিবার (১১ জুন) সকালে উপজেলার বরকল সাতঘাটিয়া পুকুরপাড় এলাকায় নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

পরিবারের দাবি, ঘরের পিছনের বারান্দার বিমের সাথে রশি দিয়ে আত্মহত্যা করেন লিটন দাশ। তবে সরেজমিনে গিয়ে দেখা যায়, ঘরের পিছনের বারান্দার বিম ও ঘরের ফ্লোরের সাথে উচ্চতা খুব কম হওয়ায় স্থানীয়রা বিষয়টি নিয়ে বিভিন্ন মন্তব্য করেন। সাতঘাটিয়া পুকুরপাড় এলাকায় ২০টির অধিক দোকান রয়েছে, যেগুলো তারা দুই ভাই মিলে ভাড়া দিয়েছেন।

নিহতের ভাই তপন বলেন, প্রতিদিন রাতে নেশা করে গভীর রাতে বাড়ি ফিরত লিটন। শুক্রবার (১০ জুন) গভীর রাতে বাড়ি ফিরে তার স্ত্রী লক্ষ্মী দাশকে মারধর করে বাড়ি থেকে বেরিয়ে যায়। তার স্ত্রী একাধিকবার বাড়ির বাইরে খোঁজাখুঁজি করেও পায়নি। আজ শনিবার ভোরে বাথরুমে গিয়ে দেখে পিছনের বারান্দার বিমের সাথে লিটন ঝুলে আছে। তখন সে চিৎকার দিলে পরিবারের সদস্যরা গিয়ে লাশ ঝুলন্ত অবস্থায় দেখে স্থানীয় ইউপি সদস্য ও চেয়ারম্যানকে খবর দেয়।

চন্দনাইশ থানার উপ-পরিদর্শক (এসআই) মো, ইউনুছ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছি। লাশ মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, লিটন দাশ দীর্ঘ ২৩ বছরের অধিক সময় আবুধাবিতে এসি, ফ্রিজের কাজ করতেন। গত ৭/৮ মাস আগে দেশে আসেন তিনি। আসার পর থেকে মানসিকভাবে ভেঙে পড়েন।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট