চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

ইকোপার্কে স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা, অটোরিক্সা চালক গ্রেপ্তার

সীতাকুণ্ড সংবাদদাতা

৯ জুন, ২০২২ | ১১:৫৬ অপরাহ্ণ

চট্টগ্রামের সীতাকুণ্ডে বাবার কাছে পৌঁছে দেওয়ার কথা বলে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে ইকোপার্কে নিয়ে ধর্ষণের চেষ্টা করেছে এক অটোরিক্সা চালক। গত বুধবার দুপুরে এই ঘটনা ঘটে। এ বিষয়ে ভুক্তভোগীর মা বাদী হয়ে মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্তকে আটক করে।

আটক অটোরিকশা চালকের নাম মো. আলাউদ্দিন (৪৫)। তিনি কুমিরা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের রহমতপুরের বাসিন্দা আবুল বশরের ছেলে।

মামলার এজাহারে বলা হয়, সীতাকুণ্ডের কুমিরা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের এক ব্যক্তির বাড়িতে প্রায়ই মালামাল পৌঁছে দিতেন আলাউদ্দিন। সেই সূত্রে বাড়ির সবার সাথে পরিচয় ছিলো তার। গত বুধবার দুপুরে ওই বাড়ির পঞ্চম শ্রেণি পড়ুয়া একটি শিশুকে বলে, তোমার বাবা বাজার করে তোমার জন্য অপেক্ষা করছে। তুমি আমার সাথে চলো। মেয়েটি (১২) তাকে বিশ্বাস করে অটোরিক্সায় উঠলে আলাউদ্দিন তাকে বাড়বকুণ্ডের চারালকান্দি নামক স্থানে নেওয়ার পর অন্য একটি অটোরিক্সায় নিয়ে সীতাকুণ্ড ইকোপার্ক ও বোটানিক্যাল গার্ডেনে নিয়ে যায়।

সেখানে ওয়াচ টাওয়ারের কাছে নিয়ে গিয়ে মেয়েটিকে জোরপূর্বক জামা কাপড় খুলে ধর্ষণের চেষ্টা করলে মেয়েটি চিৎকার করে উঠে। এ সময় ইকোপার্কের এক স্টাফ রবিউল হোসেন রিপন শুনতে পেয়ে মেয়েটিকে উদ্ধার করে এবং আলাউদ্দিনকে আটক করে। পরবর্তীতে পুলিশে খবর দেয়া হলে পুলিশ আলাউদ্দিনকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়। এ বিষয়ে মেয়েটির মা ছালমা বেগম বাদী হয়ে বৃহস্পতিবার সীতাকুণ্ড থানায় মামলা দায়ের করেন।

সীতাকুণ্ড থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) টিবলু মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক আসামিকে কোর্ট হাজতে পাঠানো হয়েছে।

পূর্বকোণ/সৌমিত্র/মামুন/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট