চট্টগ্রাম শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩

সর্বশেষ:

৯ জুন, ২০২২ | ১০:০৩ অপরাহ্ণ

বাঁশখালী সংবাদদাতা

বাঁশখালীতে অটোরিক্সাচাপায় প্রাণ গেল পথচারীর, আহত চালক

চট্টগ্রামের বাঁশখালীতে সিএনজিচালিত অটোরিক্সার চাপায় ছৈয়দুল আলম (৬০) নামে এক পথচারী নিহত হয়েছেন। এতে অটোরিক্সা উল্টে গুরুতর আহত হয়েছেন চালক মো. মিনহাজও (২২)। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (৯ জুন) সন্ধ্যা ৭টায় পুঁইছড়ি মীরপাড়া এলাকার রাস্তার মাথায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত ছৈয়দুল আলম মীরপাড়া ৮ নম্বর ওয়ার্ডের মৃত ওলামিয়ার ছেলে। আর চালক মিনহাজ বৈলছড়ি ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের নুইন্যা পুকুরপাড় এলাকার আবদুল খালেকের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন। তিনি বলেন, চট্টগ্রাম-বাঁশখালী সড়কে পেকুয়া অভিমুখী দ্রুতগামী একটি অটোরিক্সা ছৈয়দুল আলমকে চাপা দেওয়ার পর অটোরিক্সাটি উল্টে যায়। স্থানীয়রা ছৈয়দুল আলমকে উদ্ধার করে বাঁশখালী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
দুঘর্টনার সময় অটোরিক্সা চালক মো. মিনহাজ গুরুতর আহত হয়। তাকে উন্নত চিকিৎসার জন্য বাঁশখালী স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

বাঁশখালী স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. কাজী তামান্না আশরফী বলেন, ছৈয়দুল আলমকে মৃত অবস্থায় বাঁশখালী স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়েছে। গুরুতর আহত মো. মিনহাজকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পূর্বকোণ/অনুপম/মামুন/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট