চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

শুক্রবার থেকে পাঁচদিন চট্টগ্রামের যেসব স্থানে বিদ্যুৎ থাকবে না

অনলাইন ডেস্ক

৯ জুন, ২০২২ | ৭:৩৮ অপরাহ্ণ

শুক্রবার থেকে পরবর্তী পাঁচদিন চট্টগ্রামের বিভিন্ন স্থানে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য আগামী পাঁচদিন অর্থাৎ ১০, ১১, ১২, ১৩ ও ১৪ জুন নিম্নোক্ত স্থান ও সময়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বলে বৃহস্পতিবার এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রামের রামপুর ও নিউমুরিং এর আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান:
১০ জুন ২০২২ (শুক্রবার)
সকাল ৭টা থেকে বিকেল ৩টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর এর আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ১১ কেভির ০৬ নং ফিডার এর আওতায় গুলবাগ আবাসিক এলাকা ও আশপাশ এলাকা।

১১ জুন ২০২২ (শনিবার)
সকাল ৭টা থেকে বিকেল ৩টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর এর আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ১১ কেভির ১০ নং ফিডার এর আওতায় আর্টিলারী ০৩নং গেট রোড এর আশপাশ এলাকা।

সকাল ৭টা থেকে বিকেল ৩টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর এর আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ১১ কেভির ৫/১০ নং ফিডার এর আওতায় শিশু পল্লীর পশ্চিম পাশ এবং এল ব্লক ০৮ ও ০৯ নং লেন এর আশপাশ এলাকা।

সকাল ৭টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর এর আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ফিডার নং-০৩ এর আওতায় সবুজ বাগ আংশিক, শ্যামলী আ/এ, শাপলা আ/এ, গ্রীণ ভিউ আংশিক, আব্দ পাড়া, খোরশেদ বাগ, হালিশহর এলাকা।

সকাল ৮টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর এর আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ফিডার নং-এইচ-০৪ এর আওতায় আবু বক্কর মসজিদ, শোনা শাহ্ মাজার, ঈদগাহ বরফকল, ঈদগাহ বরফকল কবরস্থান, ঈদগাহ বড়পুকুর পাড়া ল্যাবার্টি স্কুল, হাছান শাহ্ মাজার, খাজা হোটেল মোড়, কেতুরা মসজিদ, ইয়াকুব আলী স্কুল ও ফকির গলির (আংশিক) এর আশপাশ এলাকা।

সকাল ৭টা থেকে সকাল ১১টা: বিক্রয় ও বিতরণ বিভাগ নিউমুরিং এর আওতাধীন নিউমুরিং ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতায় সকল ৩৩ ও ১১ কেভি ফিডারসমূহ বন্ধ থাকবে। উক্ত তারিখে ৩৩ কেভি বন্দর, এনসিটি, জিই নেভী এবং ১১ কেভি নিউমুরিং ১, ২, ৩, ৫, ১১, ১২ ও ১৫ এর আওতায় আজাদ কলোনি, ওয়াশিল চৌধুরী পাড়া, ব্যারিস্টার কলেজ এলাকা, মাইলের মাথা, ঈশান মিস্ত্রি হাট, এমপিবি গেট, সীমান্স হোস্টেল, ইসহাক ব্রাদার্স, তক্তার পোল, মাইজ পাড়া, বাকের আলী ফকিরের টেক, ২নং সাইট, ধুমপাড়া সাগর পাড়, রাউজান সুয়োটার, কলসী দিঘির পাড়, ওমরশাহ পাড়া, বক্স আলী মুন্সী রোড, আশার মার বাপের গলি, নয়ারহাট, বন্দরটিলা, নিউমুরিং, ঝনক প্লাজা, ওয়াসা, মেরিন ওয়ার্কশপ, কাস্টম অফিস, ইপিজেডের আশপাশ এবং এর গলি উপগলিসমূহ।

১২ জুন ২০২২ (রবিবার)
সকাল ৮টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর এর আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ফিডার নং-এইচ ০৪ এর আওতায় আবু বক্কর মসজিদ, শোনা শাহ মাজার, ঈদগাহ বরফকল, ঈদগাহ বরফকল কবরস্থান, ঈদগাহ বড়পুকুর পাড় ল্যাবার্টি স্কুল , হাছান শাহ্ মাজার, খাজা হোটেল মোড়, কেতুরা মসাজদ, ধোপা পাড়, ধোপা পুকুর, ডেন্টাল কলেজ রোড এর আশপাশ এলাকা।

সকাল ৭টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর এর আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ফিডার নং-এইচ-০২ এর আওতায় মইন্যাপাড়া, বন্দর পুনর্বাসন আ/এ, নতুন পাড়া, নাথ পাড়া, আব্বাস পাড়া (আংশিক),সুন্দরী পাড়া, পূর্ব সুন্দরী পাড়া, সিএসডি গোডাউন, মহিলা পলিটেকনিক, শারীরিক শিক্ষা কলেজ, বড় পোল, জি ব্লক এর আশপাশ এলাকা।

১৩ জুন ২০২২ (সোমবার)
সকাল ৮টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর এর আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ফিডার নং-এইচ ০৪ এর আওতায় আবু বক্কর মসজিদ, শোনা শাহ্ মাজার, ঈদগাহ বরফকল, ঈদগাহ বরফকল কবরস্থান, ঈদগাহ বড়পুকুর পাড় ল্যাবার্টি স্কুল, হাছান শাহ্ মাজার, খাজা হোটেল মোড়, কেতুরা মসজিদ, ধোপা পাড়া, ধোপা পুকুর ডেন্টাল কলেজ রোড এর আশপাশ এলাকা।

সকাল ৭টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর এর আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ফিডার নং-০৩ এর আওতায় সবুজবাগ আংশিক শ্যামলী আ/এ, শাপলা আ/এ, গ্রীনভিউ আংশিক, আব্দুপাড়া খোরশেদবাগ হালিশহর এলাকা।

১৪ জুন ২০২২ (মঙ্গলবার)
সকাল ৮টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর এর আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ফিডার নং এইচ-০৪ এর আওতায় ০৭নং মেয়র রোড, বসুন্ধুরা আ/এ (সম্পূর্ণ), বসুন্ধুরা আ/এ গোল্ডলেনের মুখ এবং ফকির গলির (আংশিক) এর আশপাশ এলাকা।

সকাল ৭টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ রামপুর এর আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ফিডার নং এইচ-২ এর আওতায় মইন্যাপাড়া, বন্দর পুর্নবাসন আ/এ, নতুন পাড়া, নাথ পাড়া, আব্বাস পাড়া (আংশিক), সুন্দরী পাড়া, পূর্ব সুন্দরী পাড়া, সিএসডি গোডাউন, মহিলা পলিটেকনিক, শারীরিক শিক্ষা কলেজ, বড় পোল, জি ব্লক এর আশপাশ এলাকা।

কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন তারা।

পূর্বকোণ/সাফা

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট