চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

হাতেনাতে ছিনতাইকারী ধরে পুরস্কৃত হলেন ট্রাফিক ইন্সপেক্টর মঞ্জুর

নিজস্ব প্রতিবেদক

৯ জুন, ২০২২ | ৪:৩৪ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর ২ নম্বর গেট মোড়ে হাতেনাতে ছিনতাইকারী গ্রেপ্তার করায় সাহসিকতার জন্য পুরস্কৃত হয়েছেন পাঁচলাইশের ট্রাফিক ইন্সপেক্টর মো. মঞ্জুর হোসেন।

বৃহস্পতিবার (৯ জুন) সকালে ট্রাফিক উত্তর বিভাগের কনফারেন্স রুমে মাসিক কার্যক্রম পর্যালোচনা সভায় তাকে এই পুরস্কার তুলে দেন উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-উত্তর) জয়নুল আবেদীন।

উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-উত্তর) জয়নুল আবেদীনের সভাপতিত্বে সভায় গত মে মাসের ট্রাফিক ব্যবস্থাপনা সংক্রান্ত কর্মকাণ্ডের পর্যালোচনা ও অফিসারদের কাজের মূল্যায়ন করা হয়। এতে উপস্থিত ১০ জন ট্রাফিক সার্জেন্টকে পুরস্কৃত করা হয়। যার মধ্যে প্রথম হয়েছেন সার্জেন্ট মাহাতি হাসান, দ্বিতীয় সার্জেন্ট ধীমান শীল ও তৃতীয় স্থান অর্জন করেছেন সার্জেন্ট মাহমুদুল হাসান।

উপ-পুলিশ কমিশনার ( ট্রাফিক উত্তর) জয়নুল আবেদীন বলেন, দুই নম্বর গেট মোড়ে বাস যাত্রীর মোবাইল ছিনতাইকারী হাতেনাতে গ্রেপ্তার করার সাহসিকতার জন্য টিআই (পাঁচলাইশ) মো. মঞ্জুর হোসেন, এটিএসআই আলমগীর হোসেন ও কনেস্টেবল প্রকাশ দাশকে বিশেষ পুরস্কৃত করেছি। এছাড়া সভায় কনেস্টেবল মো. হানিফ ও মো. শাখাওয়াতকে ট্রাফিক উত্তর কল্যাণ তহবিল থেকে চিকিৎসা অনুদান হিসেবে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। সভায় উপস্থিত ছিলেন সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক-উত্তর) মমতাজ উদ্দিন।

পূর্বকোণ/রাজীব/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট