চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

বান্দরবানে ‘অতিরিক্ত মদপানে’ নারী পর্যটকের মৃত্যু, ২ বন্ধু আটক

বান্দরবান প্রতিনিধি

৮ জুন, ২০২২ | ৫:৪৫ অপরাহ্ণ

বান্দরবানের রেইছা এলাকার গ্রিন পিক রিসোর্টে অতিরিক্ত মদপানে জারা হক (২২) নামে এক নারী পর্যটকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ওই নারীর দুই বন্ধুকে আটক করেছে পুলিশ। নিহত জারা হক ঢাকার গুলশান সাঈদ নগরের মো. আলমের মেয়ে।

আজ বুধবার (৮ জুন) দুপুরে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই নারীর মৃত্যু হয়। এ ঘটনায় জেলা শহরে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

আটক দুই বন্ধু হলো- ফেনী সদরের পশ্চিম উকিল পাড়ার ফিরোজ ইফতেখারের ছেলে মো. নিহাল (২২) ও ফেনী সদরের ৯ নম্বর ওয়ার্ডের আমির হোসেনের ছেলে মো. আসিফ হোসেন (২৩)। তাদের বান্দরবান সদর থানা পুলিশ আটক করে থানা হাজতে রেখেছে।

পুলিশ জানায়, মঙ্গলবার দুই বন্ধুসহ ওই নারী পর্যটক বান্দরবানের রেইছা এলাকার গ্রিন পিক রিসোর্টে বেড়াতে আসে এবং একটি রুম ভাড়া করে। রাতে অতিরিক্ত মদপানে ওই নারী পর্যটকের শ্বাসকষ্ট শুরু হলে তাকে ওই দুই বন্ধু শহরের স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে তাকে সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আজ বুধবার দুপুরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই নারী পর্যটকের মৃত্যু হয়।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম জানিয়েছেন, আপাতত অতিরিক্ত মদপানে ওই নারী পর্যটকের মৃত্যু হয়েছে বলে আমাদের কাছে অভিযোগ এসেছে। তবে এর সাথে অন্য কোন ঘটনা জড়িত আছে কিনা সেটি তদন্ত করে দেখা হচ্ছে। মৃত ওই নারী পর্যটক ও আটকদের পরিবারের সদস্যদের জানানো হয়েছে এবং তারা বান্দরবানে আসলে আইনি পদক্ষেপ নেয়া হবে। নিহত পর্যটকের লাশ বান্দরবান সদর হাসপাতলের মর্গে রাখা হয়েছে।

 

পূর্বকোণ/পিআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট