চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

যুবলীগ নেতাকে মারধর : সন্দ্বীপে ইউপি সদস্যসহ গ্রেপ্তার ২

সন্দ্বীপ সংবাদদাতা

৮ জুন, ২০২২ | ৫:০৩ অপরাহ্ণ

সন্দ্বীপে যুবলীগ নেতাকে মারধরের ঘটনায় ইউপি সদস্যসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (৮ জুন) ২টায় তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে নারী নির্যাতন, ডাকাতি, লুটপাট, হত্যাচেষ্টাসহ ছয়টির বেশি মামলা এবং ১০টির বেশি অভিযোগ রয়েছে।

রবিবার (৫ জুন) সন্ধ্যায় শিবেরহাট বটতলী এলাকার মার্শাল, কালা মেহেদী, সাগর, সালাউদ্দিনসহ ১০/১২ জন মিলে শামীম নামে এক যুবলীগ কর্মীকে মারধর করে মাথা ফাটিয়ে মারাত্মকভাবে আহত করে। আহত শামীম পরদিন সোমবার (৬ জুন) সন্দ্বীপ থানায় মামলা দায়ের করে।

গ্রেপ্তার মার্শাল সারিকাইত ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য। মার্শালের ৩০/৩৫ জনের একটি কিশোর গ্যাং রয়েছে। এদের বেশিরভাগ ভাগ সদস্যদের বয়স ১৫ থেকে ২৩ বছরের মধ্যে।

চলতি বছরের ২০ জানুয়ারি রাত ১০টায় শিবেরহাটের এক জুয়েলারি ব্যবসায়ীকে মারধর করে ১২ ভরি স্বর্ণ ও নগদ প্রায় দুই লাখ টাকা ছিনতাই করে নিয়ে যায় দুর্বৃত্তরা। এর কিছুক্ষণ পরে বটতলীর মোড় এলাকায় অপর এক ব্যবসায়ীকে মারধর করে মোটরসাইকেল ভাঙচুর করে স্মার্ট ফোন ও নগদ ১০ হাজার টাকা নিয়ে যায়।

স্থানীয় রাজনীতিতে প্রভাবশালী হওয়ার তারা সন্ত্রাসী কার্যক্রম করে রীতিমতো দাপিয়ে বেড়াচ্ছে। তাদের ব্যবহার করে স্থানীয় একটি পক্ষ ইলিশের ঘাট ও খাল দখল, জেলেদের থেকে চাঁদা আদায়, মাদক ও খালের মাটি বিক্রিসহ বিভিন্ন অপকর্ম চালিয়ে নেওয়ার অভিযোগ রয়েছে।

সন্দ্বীপ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জাকির হোসেন বলেন, গ্রেপ্তার দুই আসামির বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা রয়েছে। তাদের দুটি মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট