চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

চমেকে জোনায়েদ সাকীর ওপর হামলা

নিজস্ব প্রতিবেদক

৭ জুন, ২০২২ | ৭:৩৩ অপরাহ্ণ

সীতাকুণ্ডের বিএম ডিপোতে বিষ্ফোরণে আহতদের দেখতে এসে হামলার শিকার হয়েছেন গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনোয়েদ সাকী।

মঙ্গলবার (৭ জুন) বিকেলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তিনি এ হামলার শিকার হন। এসময় তার সাথে থাকা আরও ১৫/২০ জন নেতা আহত হয়েছেন। এ ঘটনায় ছাত্রলীগকে দায়ী করেছেন জোনায়েদ সাকী।

বিষয়টি নিশ্চিত করে গণসংহতি আন্দোলন চট্টগ্রামের সমন্বয়ক হাসান মারুফ রুমী বলেন, ‘ঢাকা থেকে আমাদের কেন্দ্রীয় সমন্বয়ক জোনোয়েদ সাকী, বিপ্লবী ওয়ার্কাস পার্টি ও নাগরিক ঐক্যের নেতৃবৃন্দ সীতাকুণ্ডে বিষ্ফোরণে আহতদের দেখতে চট্টগ্রামে এসেছেন। বিকেলে আমরা আহতদের দেখতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে গিয়েছিলাম। সেখানে থেকে ফেরার সময় আমাদের কেন্দ্রীয় নেতৃবৃন্দের গাড়ি বহরে জয় বাংলা স্লোগান দিয়ে ব্যাপক হামলা করে ছাত্রলীগ। এসময় তাদের বাধা দিতে গেলে আমাদের ওপরও হামলা চালায় তারা। এ সময় জোনায়েদ সাকীর নাক ফাটিয়ে দেয় ছাত্রলীগের নেতারা। এমনকি ভাঙচুর করে ব্যক্তিগত গাড়িও।’

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (উত্তর) এসপি মো. মোখলেছুর রহমান বলেন, জোনোয়েদ সাকী বের হওয়ার পর তাদের ওপর কিছু ছেলে হামলা করেছে। এ ঘটনায় তারা অভিযোগ দিলে ব্যবস্থা নেয়া হবে।

 

পূর্বকোণ/পিআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট