চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

রাউজানে বিদ্যুৎস্পৃষ্ট স্কুলছাত্রীর একমাস পর মৃত্যু

রাউজান সংবাদদাতা

৭ জুন, ২০২২ | ৬:২৮ অপরাহ্ণ

চট্টগ্রামের রাউজানে বিদ্যুৎস্পৃষ্টে আহত স্কুলছাত্রী সানজিদা (১৪) দীর্ঘ এক মাস চিকিৎসাধীন থাকার পর মৃত্যুবরণ করেছেন। আজ মঙ্গলবার (৭ জুন) রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত কিশোরী সানজিদা রাউজান উপজেলার পাহাড়তলী ইউনিয়নের শেখপাড়া গ্রামের মৃত আব্দুল খালেক চৌধুরীর (চৌকিদার) মেয়ে এবং মহামুনি এংলো পালি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ সালাউদ্দিন কাদের চৌধুরী বলেন, গত ৬ মে পার্শ্ববর্তী চাচাতো বোনের শ্বশুর বাড়ির তৃতীয় তলা থেকে আম পাড়তে গিয়ে ছাদের পাশ দিয়ে যাওয়া ১১ হাজার ভোল্টেজের বৈদ্যুতিক লাইনে স্পৃষ্ট হয়ে নিচে পড়ে যায় সানজিদা। তাৎক্ষণিক স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। পরের দিন সেখান থেকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে যায়। আজ মঙ্গলবার ভোর ছয়টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। রাতে মুন্সি কাবিতাং চৌধুরী জামে মসজিদ প্রাঙ্গণে তার জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নঈম উদ্দিন চৌধুরী বলেন, আমরা শেখপাড়া এলাকাবাসীর কাছ থেকে তার চিকিৎসার জন্য প্রায় ২ লাখ ৩৫ হাজার টাকা সংগ্রহ করে দিয়েছি। কিন্তু তাকে বাঁচানো গেল না। তার বিদ্যুৎস্পৃষ্টের পরে বিদ্যুৎ বিভাগ তারে কাভার দিয়েছেন। এমন আরো অনেক ঝুঁকিপূর্ণ লাইন আছে যাতে অতিদ্রুত কাভার দেওয়া প্রয়োজন। অন্যথায় এমন দুর্ঘটনায় প্রাণ হারাতে পারে কোন সম্ভাবনাময়ী তরুণ-তরুণী।

 

পূর্বকোণ/পিআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট