চট্টগ্রাম বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪

মঙ্গলবার থেকে পাঁচদিন চট্টগ্রামের যেসব স্থানে বিদ্যুৎ থাকবে না

অনলাইন ডেস্ক

৬ জুন, ২০২২ | ৭:৪১ অপরাহ্ণ

মঙ্গলবার থেকে পরবর্তী পাঁচদিন চট্টগ্রামের বিভিন্ন স্থানে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য আগামী পাঁচদিন অর্থাৎ ৭, ৮, ৯, ১০ ও ১১ জুন নিম্নোক্ত স্থান ও সময়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বলে শুক্রবার এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রামের রামপুরের আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান:
৭ জুন ২০২২ (মঙ্গলবার)
সকাল ৭টা থেকে বিকেল ৩টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর ও এর আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতাধীন ১১ কেভির ০৫ নং ফিডার এর আওতায় আই ব্লক ১১নং লেন ও আশপাশ এলাকা।

৮ জুন ২০২২ (বুধবার)
সকাল ৭টা থেকে বিকেল ৩টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর ও এর আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতাধীন ১১ কেভির ১০ নং ফিডার এর আওতায় বি ব্লক ০২ নং রোড ১৩নং লেন।

৯ জুন ২০২২ (বৃহস্পতিবার)
সকাল ৭টা থেকে বিকেল ৩টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর ও এর আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতাধীন ১১ কেভির ০৪ নং ফিডার এর আওতায় তাসপিয়া রোড, মসজিদের পাশের গলির আশপাশ এলাকা।

১০ জুন ২০২২ (শুক্রবার)
সকাল ৭টা থেকে বিকেল ৩টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর ও এর আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতাধীন ১১ কেভির ০৬ নং ফিডার এর আওতায় গুলবাগ আবাসিক এলাকা ও আশপাশ এলাকা।

১১ জুন ২০২২ (শনিবার)
সকাল ৭টা থেকে বিকেল ৩টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর ও এর আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতাধীন ১১ কেভির ১০ নং ফিডার এর আওতায় আর্টিলারী ০৩ নং গেট রোড এর আশপাশ এলাকা।

সকাল ৭টা থেকে বিকেল ৩টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর ও এর আওতাধীন রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতাধীন ১১ কেভির ৫/১০ নং ফিডার এর আওতায় শিশু পল্লীর পশ্চিম পাশ এবং এল ব্লক ০৮ ও ০৯ নং লেন এর আশপাশ এলাকা।

কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন তারা।

 

পূর্বকোণ/সাফা/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট