চট্টগ্রাম বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

সীতাকুণ্ডে শিশু কন্যা ধর্ষণ : এক আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

৬ জুন, ২০২২ | ২:৩০ অপরাহ্ণ

চট্টগ্রামের সীতাকুণ্ডে চার বছরের শিশু কন্যা ধর্ষণের অভিযোগে ফরিদ শেখ (৫২) নামে এক আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। গ্রেপ্তার ফরিদ শেখ বাগেরহাট জেলার চিতলমারী থানার গনি মৃত হেকমত শেখের ছেলে।

রবিবার (৫ জুন) বাগেরহাট জেলার মোল্লাহাট থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব জানায়, ভিকটিমের মা জান্নাতুল ফেরদৌস তার ৪ বছরের কন্যা শিশুকে নিয়ে সীতাকুণ্ডের সোহানবাগ এলাকায় বসবাস করতো। গত ১২ মে জান্নাতুল ফেরদৌস দর্জির কাজে ব্যস্ত থাকায় তার কন্যা নিজেই বাসার পাশে শিবলুর দোকান থেকে আইসক্রিম কিনতে যায়। পরে বিকেল ৫টায় শিশু বাসায় ফিরে এসে তার মাকে বলে, ‘আম্মু আমার প্রস্রাবের রাস্তায় ব্যাথা করছে’।’ তার মা কি হয়েছে জানতে চাইলে কন্যা হাউমাউ করে কেঁদে বলে, শিবলুর দোকান থেকে আইসক্রিম কিনে বাসায় ফেরার পথে মো. ফরিদ শেখ তাকে বিভিন্ন প্রকার প্রলোভন দেখিয়ে তার ঘরে ডেকে নিয়ে যায় এবং ধর্ষণ করে। শিশু কন্যা কান্না করতে করতে আরো জানায় আগেও ফরিদ শেখ তাকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে তার বসত ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করেছে। এ ঘটনায় ১৭ মে জান্নাতুল ফেরদৌস বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। এ ঘটনা তিনি র‌্যাবকেও অবহিত করেন।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, ‘এ ঘটনায় র‌্যাব গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রবিবার দিবাগত রাত পৌনে ৩টায় বাগেরহাট জেলার মোল্লাহাট থানা এলাকায় অভিযান চালায়। এসময় ফরিদ শেখকে গ্রেপ্তার করা হয়। পরে গ্রেপ্তার আসামি জিজ্ঞাসাবাদে ধর্ষণের সত্যতা স্বীকার করে। তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্বকোণ/পিআর/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট