চট্টগ্রাম মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

গজল গেয়ে ‘ছেলেধরা’ গুজব রটানোয় কথিত শিল্পী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

২ আগস্ট, ২০১৯ | ২:২১ পূর্বাহ্ণ

গজল গেয়ে ‘ছেলেধরা’ গুজব রটানোয় কথিত এক শিল্পীকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃত আলমগীর বিন কবির (৩৪) ফটিকছড়ি উপজেলার চাড়ালিয়াহাট এলাকার কবির আহমদের পুত্র বলে পুলিশ জানিয়েছে। তার সহযোগীদের গ্রেপ্তারেও অভিযান চলছে।
গত বুধবার রাতে ফটিকছড়ি উপজেলার নাজিরহাট পৌরসভার হাসপাতাল রোডে বদিউল আলমের বাসা থেকে কথিত ওই শিল্পীকে গ্রেপ্তার করে পুলিশ। গতকাল (বৃহস্পতিবার) নগরীর হালিশহরে জেলা পুলিশ কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এ কে এম এমরান ভূঁইয়া।
এতে অতিরিক্ত পুলিশ সুপার বলেন, নবজাগরণ শিল্পীগোষ্ঠী নামে একটি সংগঠনের সঙ্গে জড়িত আলমগীর বিন
কবির এবং তার সহযোগীরা বিভিন্ন অনুষ্ঠানে গজল পরিবেশন করেন। নাজিরহাট পৌরসভায় সংগঠনটির একটি কার্যালয় রয়েছে। সম্প্রতি ফেসবুকের মাধ্যমে পুলিশের কাছে ৫ মিনিট ৫৩ সেকেন্ডের একটি ভিডিও ফুটেজ আসে। সেখানে দেখা যায়, আলমগীর পদ্মাসেতু, ছেলেধরা, কল্লাকাটার গুজব ছড়িয়ে এলাকার শিশু-কিশোরদের স্কুল-মাদ্রাসায় একা না পাঠানো সংক্রান্ত বিভিন্ন তথ্য দিয়ে গজল পরিবেশন করছেন। মিথ্যা, বানোয়াট ও বিভ্রান্তিকর তথ্য দিয়ে গজল বানিয়ে সেটা পরিবেশন করে ভিডিও করে ফেসবুকে ছেড়ে দিয়েছে। পুলিশ তদন্তের মাধ্যমে জানতে পেরেছে আলমগীরের সহযোগীদের মধ্যে অনেকেই জামায়াত-শিবিরের নেতাকর্মী। ফেনী জেলা এবং ফটিকছড়ি ও ভুজপুরের বাসিন্দা এসব সহযোগীদের ও ভিডিওচিত্র ধারণকারীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।
সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মশিউদ্দৌলা রেজা, মহিউদ্দিন মাহমুদ সোহেল ও আবদুল্লাহ আল মাসুম উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট