চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

সীতাকুণ্ডে আগুন, মিলল প্রথম লাইভ দেখানো সেই তরুণের লাশ

নিজস্ব প্রতিবেদক

৫ জুন, ২০২২ | ১২:৩৫ অপরাহ্ণ

চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোতে যখন প্রথম আগুন লাগে, ওই এলাকা ছাড়া আর কোথাও এর রেশ ছিল না। তখন ওয়ালিউর রহমান নামে স্থানীয় এক তরুণ ফেসবুক লাইভে এসে সেটি সম্প্রচার করেন। লাইভের ঠিক ৪০ মিনিটের মাথায় বিকট শব্দে সেখানে বিস্ফোরণ ঘটে। লাইভ দেখানো সেই তরুণের লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে।

শনিবার (৫ জুন) রাত ১০টায় লাইভটি কাছ থেকে ভিডিও করছিল ওয়ালিউর। সেখানে দেখা যায়- কনটেইনারের আগুন নেভানোর চেষ্টা করছেন ফায়ার সার্ভিসের কর্মীরা। তখনও কেউ আঁচ করতে পারেননি একটু পরেই ঘটতে পারে ভয়াবহ দুর্যোগ। সেই বিস্ফোরণের উত্তাপ ছড়িয়ে পড়ে ৪-৫ কিলোমিটার পর্যন্ত। এরপর লাইভ চলতে থাকা ফোনটি পাশেই পড়ে থাকে। গুটগুটে অন্ধকারে তখন কেবল আহত, দগ্ধ মানুষের আত্মচিৎকার আর ঘোঙানির শব্দ।

রাত ২টার দিকে ফেসবুক লাইভকারী তরুণ ওয়ালিউর রহমানের লাশ আসে চট্টগ্রামের পার্কভিউ হাসপাতালে। জানা যায়, রাত ১টা থেকে ২টা পর্যন্ত চট্টগ্রামের বেসরকারি পার্কভিউ হাসপাতালে অগ্নিদগ্ধ ৩০ জনকে নিয়ে আসা হয়। এদের মধ্যে ১৫ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়। একজনকে আনা হয় মৃত অবস্থায়। তিনি লাইভ ভিডিওকারী ওয়ালিউর রহমান।

 

পূর্বকোণ/এস/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট