চট্টগ্রাম বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

টেকনাফে বন্ধুর বিয়েতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

৪ জুন, ২০২২ | ১১:৫১ অপরাহ্ণ

কক্সবাজারের টেকনাফে বন্ধুর বিয়েতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে শাহ আলম (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার (৪ জুন) বাদ আছর নামাজে জানাজা শেষে স্থানীয় গোরস্থানে তাকে দাফন করা হয়েছে। নিহত শাহ আলম টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়ন কেরুনতলী গ্রামের হেডম্যান জহির আলমের ছেলে।

 

জানা যায়, টেকনাফের হোয়াইক্যং ১ নম্বর ওয়ার্ডের কেরুনতলী গ্রামের জাফর আলমের ছেলে রফিক আলম ও নিহত শাহ আলম ঘনিষ্ঠ বন্ধু। শুক্রবার ৩ জুন বন্ধু রফিকের বিয়ের অনুষ্ঠান চলছিল। বিকেল হতে ভারি বর্ষণ হয়েছে। বিয়ের অনুষ্ঠান উপলক্ষ্যে বাড়ির চারপাশে আলোকসজ্জা করা হয়। বিদ্যুতের তার টানা হয় ছাদের ওপর দিয়ে। বৃষ্টিতে ছাদের উপর টানা বিদ্যুৎ লাইন ছিঁড়ে যায়। রাত ৮টার দিকে সেই ছেঁড়া তার মেরামত করতে গিয়ে স্পৃষ্ট হয় শাহ আলম। পরে লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

 

হোয়াইক্যং পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই যায়েদ হাসান জানান, বিয়ে বাড়িতে বিদ্যুৎস্পৃষ্টের ঘটনায় এক যুবকের মৃত্যুর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। প্রচুর বৃষ্টিতে কারেন্টের তার ছিঁড়ে যাওয়ায় বন্ধুর বিয়েতে আসা শাহ আলম বিদ্যুতের ছেঁড়া তার ঠিক করতে গেলে এই দুর্ঘটনা ঘটে বলে জানা গেছে। পরিবারের তরফ থেকে কোন অভিযোগ করেনি।

 

পূর্বকোণ/কাশেম/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট