চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

চকরিয়ায় পাওনা টাকা চাওয়ায় ব্যবসায়ীকে ছুরিকাঘাত

চকরিয়া-পেকুয়া সংবাদদাতা

৪ জুন, ২০২২ | ১০:৩০ অপরাহ্ণ

কক্সবাজারের চকরিয়ায় পাওনা টাকা চাওয়ায় দীপক দাশ (৩০) নামের এক ব্যবসায়ীকে ছুরিকাঘাতে গুরুতর জখম করা হয়েছে।

 

শুক্রবার (৩ জুন) রাত সাড়ে আটটার দিকে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের দিগরপানখালী গ্রামের ব্রজেন্দ্র মহাজনের ঘাটা এলাকায় এ ঘটনা ঘটে।

দীপক ওই গ্রামের মৃত মন্টু দাশের ছেলে ও চিরিংগা পৌরশহরের ফ্লেক্সিলোড ও বিকাশ ব্যবসায়ী। আহত অবস্থায় তাকে স্থানীয় লোকজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরিবারটি এখন আতঙ্কে রয়েছে।

 

তিন বছর আগে হাওলাত দেয়া পাওনা টাকা চাইতে গেলে দীপককে ছুরি দিয়ে প্রথমে বুকে ও পরে হাতে আঘাত করে। এতে হাতে গুরুতর জখম হয়।

 

ফাঁসিয়াখালী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের দিগরপানখালী গ্রামের আবদুস ছোবহান নূরের ছেলে মুদির দোকানদার মো. আলমগীর তাকে আকষ্মিক ছুরি দিয়ে আঘাত করে।

 

আহত দীপক বলেন, প্রায় তিন বছর পূর্বে মুদির দোকানদার আলমগীর আমার কাছ থেকে ৫ হাজার টাকা হাওলাত নেয়। ইতিপূর্বে চারশ টাকা ফেরত দিলেও ৪ হাজার ছয়শ টাকা আজকালের মধ্যে দেয়ার আশ্বাস দিয়ে তিন বছরেও দেয়নি। ফলে শুক্রবার রাত সাড়ে আটটার দিকে তাঁর দোকান থেকে একটি সাবান কেনার পর হাওলাতের টাকা কখন দিবে জিজ্ঞেস করতেই গালমন্দ শুরু করে।

 

এরপর কেন এমন আচরণ করছেন জানতে চাইলেই দোকানের ভেতর থেকে বড় এবং ধারালো ছুরি নিয়ে বের হয়ে আমাকে হত্যার উদ্দেশ্যে কোপ মারে।

 

দীপকের বড়ভাই সীপক দাশ শিবু বলেন, দীপকের বাম হাতে মাংসের ভেতর ও গায়ের চামড়ায় ২১টি সেলাই করাতে হয়েছে। তাঁর বুক, হাত ও গলা থেঁতলে দিয়েছে।

 

এ বিষয়ে মো. আলমগীরের মুঠোফোনে যোগাযোগ করা হয়। তাঁর ফোন বন্ধ থাকায় বক্তব্য নেয়া যায়নি।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, এ বিষয়ে থানার একটি এজাহার দেয়া হয়েছে। একজন উপপরিদর্শকের নেতৃত্বে একদল পুলিশ ঘটনার তদন্ত করেছেন। তার সত্যতা পাওয়া গেছে। অবশ্যই মামলা রেকর্ড ও অভিযুক্তকে গ্রেফতার করা হবে।

পূর্বকোণ/জাহেদ/মামুন

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট