চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

৯৯৯-এ ফোন, নিখোঁজ শিশু ফিরে পেল মায়ের কোল

নিজস্ব প্রতিবেদক

২ জুন, ২০২২ | ১:৩৮ অপরাহ্ণ

কক্সবাজার থেকে মায়ের সাথে চট্টগ্রাম নগরীতে এসে নিখোঁজ তিন বছরের শিশু কন্যা সাদিয়াকে উদ্ধার করেছে কোতোয়ালি থানা পুলিশ। বুধবার (১ জুন) বিকেল সাড়ে ৫টায় বদরশাহ মাজার এলাকা থেকে শিশুকে উদ্ধার করা হয়।

জানা যায়, গত মঙ্গলবার (৩১ মে) কক্সবাজার থেকে সেনোয়ারা বেগম তার শিশু কন্যাকে নিয়ে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে বন্দী থাকা তার স্বামীর সঙ্গে দেখা করতে আসে। এদিন রাত ৮টায় চট্টগ্রাম পৌঁছালে তারা শাহ আমানত মাজারে আশ্রয় নেয়। রাতে সেখানে ঘুমানোর পর রাত ১২টায় উঠে দেখতে পান পাশে তার শিশু সাদিয়া নেই। অনেক খোঁজাখুঁজির পর সেনোয়ারা বেগম জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল করে পুলিশের সহযোগিতা নেন।

কোতোয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ ইয়াসিন পূর্বকোণকে বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আশপাশের এলাকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করি। এছাড়া চট্টগ্রাম রেলওয়ে স্টেশন, বাসস্ট্যান্ড ও চমেক হাসপাতালে অনেক খোঁজাখুঁজি করি। পরে বদরশাহ মাজার এলাকায় শিশুটিকে দেখতে পেয়ে একজন জানালে সেখানে গিয়ে আশেপাশের সিসিটিভি ফুটেজি দেখি। কিন্তু সেখানে তাকে শুধু একবার দেখা গিয়েছিলে। পরে অনেক খোঁজাখুঁজির পর বুধবার (১ জুন) বিকেল সাড়ে ৫টায় বদরশাহ মাজার এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। আজ বৃহস্পতিবার (২ জুন) সকালে উদ্ধার হওয়া শিশু সাদিয়াকে তার মায়ের কোলে ফিরিয়ে দিয়েছি।’

পূর্বকোণ/এস/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট