চট্টগ্রাম মঙ্গলবার, ০৫ জুলাই, ২০২২

সর্বশেষ:

২৭ মে, ২০২২ | ১০:১৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

আহতদের হাসপাতালে দেখতে গেলেন আমির খসরু মাহমুদ চৌধুরী

পাহাড়তলীতে যুবদলের গাড়িতে হামলা, আহত ১৯

বিএনপির বিক্ষোভ সমাবেশে যোগদানের উদ্দেশ্যে রওনা দেয়া ৯ নম্বর উত্তর পাহাড়তলী ওয়ার্ডের যুবদলের বাসে ছাত্রলীগ ও যুবলীগকর্মীদের হামলায় ১৯ জন আহত হয়েছে । শুক্রবার (২৭ মে) বিকেল সাড়ে তিনটার সময় পাহাড়তলী আমবাগান গার্লস স্কুলের সামনে এই ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেছেন মহনগর যুবদলের সভাপতি মোশারফ হোসেন দিপ্তী। এ ঘটনায় মো.জনি ও আরিফ নামে দুজন গুরুতর আহত হয়েছে বলে জানান তিনি। জনিকে ছুরিকাঘাতে মারাত্মকভাবে আহত করা হয়েছে। 

মোশারফ হোসেন দিপ্তী জানান,  চট্টগ্রাম নগরীর পুরাতন রেলস্টেশন চত্বরে ‘খালেদা জিয়াকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য ও হত্যার হুমকি’র প্রতিবাদে বিক্ষোভ সমাবেশের আয়োজন করে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা বিএনপি। সাংগঠনিক নির্দেশনা অনুযায়ী ৯ নম্বর উত্তর পাহাড়তলী ওয়ার্ডের যুবদলের আহবায়ক ইউনুচের নেতৃত্বে বাসে করে মিছিল সহকারে যোগদানের জন্য আসার পথে পাহাড়তলী আমবাগান গার্লস স্কুলের সামনে হামলা চালায় ছাত্রলীগ-যুবলীগ। 

এদিকে, বিএনপির সমাবেশে আসার সময় আওয়ামী লীগের হামলায় আহতদের দেখতে শুক্রবার সন্ধ্যায় নগরীর একটি হাসপাতালে যান বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী। এসময় আমির খসরু তাদের চিকিৎসার খোঁজ-খবর নেন এবং এই ঘটনার তীব্র নিন্দা জানান।

এ সময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন মহানগর বিএনপি’র আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন, সদস্য সচিব আবুল হাশেম বক্কর, যুগ্ম আহ্বায়ক ইয়াসিন চৌধুরী লিটন, মহানগর যুবদলের সভাপতি মোশারফ হোসেন দীপ্তি, সাধারণ সম্পাদক মো. শাহেদ, স্বেচ্ছাসেবক দল সভাপতি এইচ এম রাশেদ খান।

 

পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট