চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

বারইয়ারহাট পৌর বাজার এলাকাজুড়ে আতঙ্ক

মিরসরাই সংবাদদাতা

২৭ মে, ২০২২ | ১:১২ অপরাহ্ণ

মিরসরাইয়ে গণপিটুনিতে দুই র‌্যাব সদস্যসহ তিনজন আহত হওয়ার ঘটনায় স্থানীয় বারইয়ারহাট পৌর বাজার এলাকার ব্যবসায়ী ও সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। ঘটনাস্থলের ভানু মার্কেটের সবকটি দোকানপাট বন্ধ রয়েছে। সেখানে মোতায়েন রয়েছে বিপুল সংখ্যক র‌্যাব ও পুলিশ সদস্য। বৃহস্পতিবার (গতকাল) বেলা ১২টার দিকে সরেজমিন ঘটনাস্থলে গেলে দেখা যায়, পৌর বাজারের শান্তিরহাট সড়কের পাশের ভানু মার্কেটের সবকটি ফুল ও স্টেশনারি দোকান বন্ধ রয়েছে। এসময় স্থানীয় জামালপুর গ্রামের একটি পরিবারের লোকজন তাদের এক সন্তানকে (ভানু মার্কেটের দোকানদার) খুঁজে পাচ্ছেন না বলে এ প্রতিবেদককে জানান। মার্কেটের পাশের এক দোকানি থেকে জানা যায়, বুধবারের ঘটনা তদন্তে র‌্যাব-৭ এর ফেনী ক্যাম্পে বেশ কয়েকজন দোকানদারকে নিয়ে যাওয়া হয়েছে। অবশ্য এ বিষয়টি র‌্যাবের পক্ষ থেকে নিশ্চিত করা হয়নি।তবে বারইয়ারহাট পৌরসভা এলাকার একজন জনপ্রতিনিধি নিজের পরিচয় গোপন রাখার শর্তে জানান, ঘটনার পর থেকে গতকাল (বৃহস্পতিবার) ৪টা পর্যন্ত র‌্যাব ১২ থেকে ১৪ জনকে ফেনী ক্যাম্পে নিয়ে গেছে। তবে কেন নিয়ে গেছে তা তিনি জানেন না।
এদিকে বুধবারের ঘটনা সম্পর্কে বারইয়ারহাট পৌর এলাকার দোকানদার থেকে শুরু করে সাধারণ মানুষ কেউই সাংবাদিকদের সাথে কথা বলতে রাজি হননি। মূলত তাদের মধ্যে এক ধরণের আতঙ্ক কাজ করছে। তবে কেউ কেউ জানান, র‌্যাব ঘটনা তদন্তে বারইয়ারহাট পৌরসভায় সংরক্ষিত সিসি টিভির হার্ডডিক্সসহ বিভিন্ন প্রতিষ্ঠান থেকে সিসি টিভি ফুটেজ সংগ্রহ করেছে।
মিরসরাইয়ের জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) নুর হোসেন মামুন বৃহস্পতিবার (গতকাল) বিকাল ৪টার দিকে জানান, এ ঘটনায় র‌্যাবের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়নি। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।
এসব বিষয়ে কথা বলতে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছারকে ফোন দিলে তিনি ফোন রিসিভ করেননি।

পূর্বকোণ/এস 

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট