চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

টেকনাফে ৫ কোটি টাকার আইস জব্দ

টেকনাফ সংবাদদাতা

২৬ মে, ২০২২ | ১০:২৯ অপরাহ্ণ

কক্সবাজারের টেকনাফে পৃথক অভিযানে ১ কেজি ৫৬ গ্রাম ক্রিস্টাল মেথ (আইস), ৫০ কেজি সুতার জাল এবং ১৪৩ বোতল বার্মিজ মদ উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। জব্দ মাদক আইসের মূল্য ৫ কোটি ২৮ লাখ ৯০ হাজার টাকা। এ সময় জব্দ করা হয়েছে মাদক পাচারে ব্যবহৃত কাঠের নৌকা।

বৃহস্পতিবার (২৬ মে) দুপুরে বিষযটি নিশ্চিত করেন টেকনাফ ২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার। তিনি বলেন, বৃহস্পতিবার ভোরে টেকনাফের দমদমিয়া জালিয়ারদ্বীপ এলাকায় বিজিবি সদস্যরা নিয়মিত টহল দিচ্ছিলেন। এ সময় দুই চোরাকারবারিকে একটি নৌকাযোগে নাফ নদী পার হয়ে জালিয়ারদ্বীপের দিকে আসতে দেখে চ্যালেঞ্জ করা হয়। তখন চোরাকারবারিরা নৌকা থেকে লাফিয়ে পড়ে সাঁতরিয়ে দ্রুত মিয়ানমারের দিকে পালিয়ে যায়। পরে নৌকায় তল্লাশি চালিয়ে ৫ কোটি ২৮ লাখ ৯০ হাজার টাকা মূল্যমানের ১ কেজি ৫৬০ গ্রাম ক্রিস্টাল মেথ আইস, ৫০ কেজি সুতার জাল জব্দ করা হয়।

অন্যদিকে বুধবার (২৫ মে) দিবাগত রাত আনুমানিক ১১টার সময় টেকনাফ হোয়াইক্যং কারিঙ্গাঘোনা এলাকায় নাফ নদীর কিনারায় অভিযান চালিয়ে ২ লাখ ১৪ হাজার ৫শ টাকা মূল্যমানের ১৪৩ বোতল বিদেশি মদ জব্দ করা হয়।

জব্দকৃত মাদক পরবর্তিতে বিনষ্ট করার জন্য ব্যাটালিয়ন সদরে মজুদ রাখা হয়েছে বলে জানিয়েছেন বিজিবির এই কর্মকর্তা।

পূর্বকোণ/মামুন/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট