চট্টগ্রাম বুধবার, ০৬ জুলাই, ২০২২

সর্বশেষ:

২১ মে, ২০২২ | ৯:০৯ অপরাহ্ণ

সীতাকুণ্ড সংবাদদাতা

ইপসা-সীতাকুণ্ড প্রেস ক্লাব সাংবাদিকতা পুরস্কার বিতরণকালে বক্তারা

সীতাকুণ্ডের সাংবাদিকরা এলাকার উন্নয়নে নিরলস পরিশ্রম করছেন

সীতাকুণ্ডের সাংবাদিকরা প্রকৃত অর্থে পেশাগত দায়িত্ব পালন করেন। তারা এলাকার উন্নয়নে নিরলস পরিশ্রম করে চলেছেন। ভালো কাজকে উৎসাহিত করতে হয়। ইপসা সাংবাদিকদের এসব কাজকে আরো উৎসাহিত করতে প্রতিবছর সাংবাদিকতা পুরস্কার প্রদান করছে। এজন্য ইপসার সকলকে আমি ধন্যবাদ জানাব। আশাকরি এসব পুরস্কার পেয়ে সাংবাদিকরা আরো বেশি বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে এলাকার উন্নয়নে সবসময় ভূমিকা রাখবে।

শনিবার বিকালে সীতাকুণ্ড প্রেস ক্লাবে আয়োজিত ‘ ইপসা-সীতাকুণ্ড প্রেস ক্লাব সাংবাদিকতা পুরস্কার ২১’ এর অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন।

প্রেস ক্লাব সভাপতি সৌমিত্র চক্রবর্তীর সভাপতিত্বে ও সম্পাদক লিটন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম-৪ সীতাকুণ্ড আসনের এমপি আলহাজ্ দিদারুল আলম।

তিনি বলেন, সীতাকুণ্ড প্রেসক্লাবের মতো একটি প্রেস ক্লাব মফস্বলে তেমন একটা নেই। কাজের মাধ্যমে এ ক্লাবের সাংবাদিকরা নিজেদের অন্য উচ্চতায় তুলে এনেছেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এস. এম আল মামুন, সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার মো. শাহাদাত হোসেন, পৌরমেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বদিউল আলম, ইপসার প্রধান নির্বাহী মো. আরিফুর রহমান, ইপসার কর্মকর্তা মোহাম্মদ আলী শাহীন, পৌরসদর ব্যবসায়ী সমিতির সভাপতি রেজাউল করিম বাহার।

অনুষ্ঠানে পরিবেশ বিষয়ক রিপোর্টিংয়ের জন্য ২০২১ সালের সেরা সাংবাদিক হিসেবে সবুজ শর্মা শাকিলকে, সৃজনশীল প্রতিবেদনের জন্য শেখ সালাউদ্দিন ও উন্নয়ন বিষয়ক রিপোর্টিংয়ের জন্য কামরুল ইসলাম দুলুকে সার্টিফিকেট, ক্রেস্ট ও নগদ ১০ হাজার টাকা করে পুরস্কৃত করা হয়। অতিথিবৃন্দ তাদের হাতে পুরস্কার তুলে দেন। এছাড়া একই অনুষ্ঠানে প্রেসক্লাবের পক্ষ থেকে কেক কেটে সীতাকুণ্ড থেকে প্রতিষ্ঠিত উন্নয়ন সংগঠন ইপসার ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

 

র্বকোণ/সৌমিত্র/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট