চট্টগ্রাম বুধবার, ০৬ জুলাই, ২০২২

সর্বশেষ:

২১ মে, ২০২২ | ৫:০৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চকরিয়ায় গাড়ির ধাক্কায় প্রাণ গেল বৃদ্ধের

কক্সবাজারের চকরিয়ায় গাড়ি চাপায় মনির আহমদ (৭০) নামে এক পথচারী নিহত হয়েছেন। এ সময় ওই পথচারীকে বাঁচাতে গিয়ে প্রাইভেট গাড়িটি সড়কের পাশে খাদে পড়ে যায়।

নিহত মনির আহমদ চট্টগ্রামের সাতকানিয়া পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের মধ্যম চরপাড়ার মৃত আবুল কালাম সওদাগরের ছেলে। তিনি হারবাং ইউনিয়নের স্থানীয় একটি হ্যাচারীর ক্যাশিয়ার হিসেবে কর্মরত ছিলেন।

শনিবার (২১ মে) দুপুর সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার হারবাং ইউনিয়নের লালব্রিজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

হারবাং পুলিশ ফাঁড়ির পরিদর্শক আজহারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, শনিবার সকালে চট্টগ্রাম থেকে একটি প্রাইভেট প্রাডো গাড়ি কক্সবাজার যাচ্ছিল। দুপুর সাড়ে ১২টায় চকরিয়ার হারবাং ইউনিয়নের লালব্রিজ এলাকায় সড়ক পার হচ্ছিলেন মনির আহমদ নামে ওই বৃদ্ধ। গাড়িচালক পথচারী মনির আহমদকে বাঁচানোর চেষ্টা করলেও তার গাড়ির সাথে ধাক্কা লাগে। এরপর গাড়িটি পাশের খাদে পড়ে যায়। এ সময় গুরুতর আহত অবস্থায় মনির ও গাড়ির চালকসহ আরও চারজনকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সাড়ে দুপুর ১টার দিকে মনির মারা যান।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট