চট্টগ্রাম বুধবার, ০৬ জুলাই, ২০২২

সর্বশেষ:

২১ মে, ২০২২ | ১১:৫৬ পূর্বাহ্ণ

অনলাইন ডেস্ক

এজেন্ট ব্যাংকিং সেবার মানোন্নয়নে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের কর্মশালা

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড ট্রেনিং অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউট ও চট্টগ্রাম জোনাল অফিসের উদ্যোগে ‘এজেন্ট ব্যাংকিং সেবার মানোন্নয়নে আউটলেট অফিসিয়ালদের ভূমিকা ও কর্তব্য’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২১ মে) হোটেল সৈকতের সাঙ্গু ব্যানকুয়েট হলে এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম জোনাল হেড মোহাম্মদ আজমের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক আবেদ আহাম্মদ খান।

উপস্থিত ছিলেন ব্যাংকের এজেন্ট ব্যাংকিং বিভাগের নির্বাহী মো. ময়নাল হোসেন, মো. ইসতিয়াক হাসান, মো. সাখাওয়াত হোসেন, চট্টগ্রাম জোনাল অফিসের নির্বাহী এএফএম ফয়সল কবীর, মো. গোলাম মহিউদ্দিন চৌধুরী, মো. আরিফুর রহমান প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে আবেদ আহাম্মদ খান বলেন, এজেন্ট ব্যাংকিং সেবার মাধ্যমে নতুন নতুন উদ্যোক্তা তৈরি করে গ্রামীণ পর্যায়ে ব্যবসা সম্প্রসারণ করার জন্য আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক কাজ করে যাচ্ছে। এর ফলে আগামী দিনে গ্রামীণ অর্থনীতিকে শক্তিশালী করা সম্ভব হবে। কর্মশালায় চট্টগ্রাম জোনের অধীনে ব্যাংকের এজেন্ট আউটলেটসমূহের ৮৩ জন কর্মকর্তা প্রশিক্ষণ গ্রহণ করেন।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট