চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

গর্জন বাগানে পড়ে ছিল গৃহবধূর মরদেহ, শরীরে ক্ষতের চিহ্ন

টেকনাফ সংবাদদাতা

১৬ মে, ২০২২ | ৯:৫৫ অপরাহ্ণ

কক্সবাজারের টেকনাফের বাহারছড়ার গর্জন বাগান থেকে নুরুন্নাহার (৩৫) নামে এক গৃহবধূর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (১৫ মে) রাত আটটায় উপজেলার বাহারছড়া ইউনিয়নের জাহাজপুরা গর্জন বাগান এলাকা থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়। সোমবার (১৬ মে) সকালে মরদেহটি ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহত নুরুন্নাহার উপজেলার বাহারছড়া ইউনিয়নের জাহাজপুরা গ্রামের বাসিন্দা মৃত মোহাম্মদ হোসেনের মেয়ে ও মৃত আবুল কাশেমের স্ত্রী।

গৃহবধূর ভাই ছৈয়দুল আমিন ও নুরুল মোস্তফা জানান, রবিবার ১৫ মে সকালে রুবেল ভাত খেয়ে নৌকা নিয়ে সাগরে মাছ শিকারে যান। নুরুন্নাহার নিজেই গতকাল সকালে রান্না করেছিলেন। রুবেল বাড়ি থেকে যাওয়ার কিছুক্ষণ পর নুরুন্নাহারও কাজের সন্ধানে বাড়ি থেকে বের হন। তবে কাজ শেষে নুরুন্নাহার সন্ধ্যায় সময়মতো বাড়ি না ফেরায় তার দুই ভাই খোঁজাখুঁজি শুরু করেন। অনেক খোঁজাখুঁজির পর তাদের বাড়ি থেকে কিছুটা দুরে জাহাজপুরা গর্জন বাগানের পাহাড়ি এলাকায় নুরুন্নাহারের নিথর মরদেহ পাওয়া যায়। খবর পেয়ে বাহারছড়া তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহটি উদ্ধার করে।

বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক নূর মোহাম্মদ জানান, মরদেহটির শরীরের বিভিন্ন স্থানে ক্ষতের চিহ্ন থাকায় স্বাভাবিক মৃত্যু বলে মনে হচ্ছে না। ময়না তদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ নিশ্চিত হওয়া যাবে। সোমবার ১৬ মে সকালে মৃতদেহটি ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

 

পূর্বকোণ/কাশেম/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট