চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০৪ মার্চ, ২০২১

২৯ জুলাই, ২০১৯ | ২:০৬ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা , লামা

লামায় পাহাড়ের গভীর খাদে জিপ আহত ১৫

লামায় যাত্রীবাহী জিপ গাড়ি দুর্ঘটনায় ১৫জন আহত হয়েছে। গতকাল রবিবার বিকেল সাড়ে ৩টায় লামা-চকরিয়া সড়কের ইয়াংছা-কুমারীর মাঝামাঝি সাড়ে ৫ মাইল নামক স্থানে ফিটনেসবিহীন জিপ গাড়িটি পাহাড়ে গভীর খাদে পড়ে যায়। গাড়িটি লামা হতে চকরিয়া যাচ্ছিল। দুর্ঘটনার সাথে সাথে গাড়ির এক যাত্রী ন্যাশনাল হেল্প ডেক্স এর ৯৯৯ নম্বরে ফোন করে বিষয়টি জানালে দ্রুত লামা-চকরিয়া ফায়ার সার্ভিস ও লামা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে চকরিয়া সরকারি হাসপাতালে নিয়ে যায়।
আহতরা হলেন, লামা উপজেলা সমবায় কর্মকর্তা জাবেদ মীরজাদা (৪৩), জিপ গাড়ির ড্রাইভার মো. জাহাঙ্গীর (২৮), সালাউদ্দিন (৩৭), সোহেল কবীর রানা (২৮), সোহাগ (২০), সুইচিং মার্মা (৩২), মিজানুর রহমান (২৮), আনোয়ার হোসেন (২৮), বাবুল আহম্মদ (৩৫), নুরুল আলম (১৮), আবু বক্কর (২৪), তাপসী (৩০), শরীফ (২২), মো. কাদের (২১) ও সাদেকুর রহমান (৩২)। আহতদের মধ্যে ১০ জনকে চকরিয়া সরকারি হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। আরেক গুরুতর আহত যাত্রী তাপসীকে উন্নত চিকিৎসার জন্য স্বজনরা মালুমঘাট খ্রিস্টান মেমোরিয়াল হাসপাতালে নিয়ে গেছে। বাকি ৪ জনকে প্রাথমিক চিকিৎসাশেষে ছেড়ে দেয়া হয়।
নাম প্রকাশ না করার শর্তে দুর্ঘটনা কবলিত গাড়ির এক যাত্রী বলেন, বেপরোয়া গতিতে গাড়ি চালানো ও ফিটনেসবিহীন গাড়ি হওয়ায় ভয়ানক দুর্ঘটনাটি ঘটে। ড্রাইভার দুর্ঘটনার সময় মোবাইলে কথা বলছিল। এই রাস্তার অনেক গাড়ির ড্রাইভারের লাইসেন্স নেই। ছোট ছোট ছেলেরা গাড়ি চালায়।

শেয়ার করুন
The Post Viewed By: 313 People

সম্পর্কিত পোস্ট