চট্টগ্রাম শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১

সর্বশেষ:

২৯ জুলাই, ২০১৯ | ১:১১ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা, চন্দনাইশ

ছেলেধরা গুজব ভিত্তিহীন চন্দনাইশে পুলিশের প্রচারণা

বাল্যবিবাহ, ইভটিজিং, মাদক নির্মূল, ছেলেধরা গুজব বিষয়ে অভিভাবক, শিক্ষার্থী ও এলাকাবাসীকে সচেতন করার লক্ষ্যে চন্দনাইশ থানার পক্ষ থেকে প্রচারণা চালানো হয়। এ বিষয়ে গত ২৬ জুলাই মসজিদে মসজিদে প্রচার-প্রচারণার লিফলেট বিতরণ করে ছেলেধরা গুজবে কান না দেয়ার আহ্বান জানান পুলিশ কর্মকর্তারা।
একইভাবে হিন্দু ও বৌদ্ধদের ধর্মীয় প্রতিষ্ঠানেও প্রচার-প্রচারণা চালানো হয়। সেইসাথে সামাজিক প্রচার মাধ্যম ফেসবুকে ছেলেধরা গুজব ছড়ালে কিংবা কেউ তা শেয়ার করলে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করে গ্রেপ্তার করা হবে বলেও জানানো হয়। গণপিটুনিতে নিরাপরাধ কাউকে খুন করা হলে তাদেরকে আইনের আওতায় আনা হবে বলে হুঁশিয়ার করেছেন থানা অফিসার ইন-চার্জ কেশব চক্রবর্তী। তিনি আরো বলেন, পদ্মা সেতুর জন্য মাথা লাগবে বলে যারা অপপ্রচার গুজব সৃষ্টি করছে তাদের চিহ্নিত করতে প্রশাসন কাজ করছে। সবাইকে সজাগ থাকতে হবে। অপপ্রচার যারা করছে, তাদের ব্যাপারে পুলিশ প্রশাসনকে অবহিত করবেন।
গত ২৪ ও ২৫ উপজেলার বিজিসি ট্রাস্ট স্কুল এন্ড কলেজ, কাঞ্চনাবাদ উচ্চ বিদ্যালয়, গাছবাড়িয়া সরকারি উচ্চ বিদ্যালয়, খানদিঘী উচ্চ বিদ্যালয়, দোহাজারী উচ্চ বিদ্যালয়, দিয়াকুল সানোয়ারা স্কুল এন্ড কলেজ, বরকল এস জেড উচ্চ বিদ্যালয়, বরমা ত্রাহিমেনকা উচ্চ বিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষক ও অভিভাবকদের উদ্দেশে বক্তব্য রাখেন কেশব চক্রবর্তী।

শেয়ার করুন
The Post Viewed By: 240 People

সম্পর্কিত পোস্ট