চট্টগ্রাম শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১

সর্বশেষ:

২৮ জুলাই, ২০১৯ | ৫:৪১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

৮০ লাখ টাকা উদ্ধার সাবেক ডিআইজি (প্রিজন)’র বাসা থেকে

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের সাবেক ডিআইজি (প্রিজন) পার্থ গোপাল বণিককে ধানমন্ডির বাসা থেকে গ্রেপ্তার করেছে দুদক। এ সময় তার বাসায় অভিযান চালিয়ে ৮০ লাখ টাকা উদ্ধার করা হয়। দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য্য বিষয়টি পূর্বকোণ অনলাইনকে নিশ্চিত করেছেন।

বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির অভিযোগে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের সাবেক ডিআইজি (প্রিজন) পার্থ গোপাল বণিককে জিজ্ঞাসাবাদ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। বর্তমানে তিনি সিলেটে ডিআইজি (প্রিজন) হিসেবে কর্মরত আছেন। আজ রবিবার (২৮ জুলাই) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত দুদকের প্রধান কার্যালয়ে কমিশনের পরিচালক মানসুর ইউছুফের নেতৃত্বে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়।

দুদক জানায়, ডিআইজিকে জিজ্ঞাসাবাদের পর ইউছুফের নেতৃত্বে দুদকের একটি দল পার্থ গোপাল বণিকের ধানমন্ডির ভূতের গলি বাসায় অভিযানে যায়।

ঘুষ ও দুর্নীতির কয়েক লাখ নগদ টাকা তার বাসায় রয়েছে-এমন তথ্যের ভিত্তিতে তার বাসায় অভিযান শুরু হয়েছে জানিয়ে দুদকের এক কর্মকর্তাকে বলেন, ডিআইজি পার্থ গোপালকে সঙ্গে নিয়ে এ অভিযান চলে। এর আগে আজ রবিবার কারাগারের অনিয়ম ও দুর্নীতির অভিযোগে চট্টগ্রামের সাবেক সিনিয়র জেল সুপার প্রশান্ত কুমার বণিককেও জিজ্ঞাসাবাদ করেছে দুদক।

পূর্বকোণ/রাশেদ

শেয়ার করুন
The Post Viewed By: 550 People

সম্পর্কিত পোস্ট