চট্টগ্রাম সোমবার, ০১ মার্চ, ২০২১

সর্বশেষ:

২৮ জুলাই, ২০১৯ | ২:০৪ পূর্বাহ্ণ

উত্তর জেলা আ. লীগের বর্ধিত সভায় শোকদিবসের দু’দিনের কর্মসূচি চূড়ান্ত

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির বর্ধিত সভা গত ২৬ জুলাই শুক্রবার বিকেলে সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপির সভাপতিত্বে দোস্ত বিল্ডিংস্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় সর্বশেষ সাংগঠনিক ও রাজনৈতিক রিপোর্ট উপস্থাপন করেন সংগঠনের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান এমএ সালাম। সভায় বক্তব্য রাখেন সংগঠনের সহসভাপতি অধ্যাপক মো. মঈনুদ্দিন, এডভোকেট ফখরুদ্দিন চৌধুরী, মো. সিরাজুদ্দৌল্লাহ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মো.আবুল কালাম আজাদ, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ মো. গিয়াস উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন, ইউনুস গণি চৌধুরী, সাবেক সাংগঠনিক সম্পাদক এটিএম পেয়ারুল ইসলাম,
সাংগঠনিক সম্পাদক দেবাশীষ পালিত, কোষাধ্যক্ষ এহেছানুল হায়দর চৌধুরী বাবুল প্রমুখ।সভায় উত্তর জেলা আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে ২ দিনের কর্মসূচি চুড়ান্ত করা হয়। কর্মসূচির মধ্যে রয়েছে ১ আগস্ট সকালে দোস্ত বিল্ডিংস্থ দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, ১৫ আগস্ট শোক দিবসের দিন সকালে দলীয় কার্যালয়ে কালো পাতাকা উত্তোলন, কালো ব্যাচ ধারণ, জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিতকরণ, জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, খতমে কোরআন, দোয়া মাহফিল, তবরুক বিতরণ এবং বিকেলে জেলা পরিষদ মিলনায়তনে শোক দিবসের আলোচনা সভা। এ উপলক্ষে ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা পর্যায়ে জাতীয় শোক দিবসের অনুরূপ কর্মসূচি পালনের নির্দেশনা দেয়া হয়।
সভায় ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আলোচনা সভা ও বিক্ষোভ মিছিল আয়োজনের সিদ্ধান্ত গৃহীত হয়।
সভায় ১ সেপ্টেম্বর থেকে উত্তর জেলার আওতাধীন উপজেলাসমূহে সদস্য সংগ্রহ অভিযান ও নবায়ন এবং ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা আওয়ামী লীগের সম্মেলন শুরু করার সিদ্ধান্ত গৃহীত হয়।
সভায় সর্বসম্মত সিদ্ধান্তক্রমে হাটহাজারী উপজেলা আওয়ামী লীগের ১নম্বর সহসভাপতি এডভোকেট মোহাম্মদ আলীকে হাটহাজারী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালনের জন্য নির্দেশনা দেয়া হয়।
সভায় রাউজান উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি কামাল উদ্দিন আহম্মেদ, হাটহাজারী উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি দেলোয়ার হোসেন, বর্তমান সহসভাপতি ইব্রাহিম মিয়া, সহসভাপতি মুক্তিযোদ্ধা সেকান্দর হোসেনের মৃত্যুতে শোক প্রস্তাব গৃহীত হয়।-বিজ্ঞপ্তি

শেয়ার করুন
The Post Viewed By: 295 People

সম্পর্কিত পোস্ট