চট্টগ্রাম সোমবার, ০৮ মার্চ, ২০২১

সর্বশেষ:

২৮ জুলাই, ২০১৯ | ১:২৬ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা, রাঙ্গুনিয়া

রাঙ্গুনিয়ায় জায়গা নিয়ে মারামারিতে ১ জন নিহত

রাঙ্গুনিয়ায় জায়গা-জমি সংক্রান্ত বিরোধে দু’ পক্ষের মাঝে মারামারির ঘটনায় আবুল হোসেন (৫২) নামের এক ব্যক্তির মৃত্যু ঘটেছে।
২৫ জুলাই সকালে চট্টগ্রাম নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে। সে উপজেলার রাজানগর ইউনিয়নের ৩নং ওয়ার্ড দক্ষিণ বগাবিলী দরগাহ টিলা এলাকার আমিনুল হকের পুত্র। এর আগে বুধবার প্রতিপক্ষের লোহার রডের আঘাতে গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হন আবুল হোসেন। একই ঘটনায় নিহতের ছেলে ইকবাল হোসেন (২৮), বড় ভাই নবীর হোসেন (৫৫) ও প্রতিপক্ষের মো. ফজলুল করিম (৫৫) ও তার পুত্র মো. মিজানুল করিম (২০) আহত হয়ে এখন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।
নিহতের মেয়ে ফারজানা হোসেন জানায়, তাদের সাথে প্রতিবেশী ফজলুল করিমের দীর্ঘদিন ধরে জায়গা সংক্রান্ত বিরোধ চলে আসছে। এই নিয়ে দুই পক্ষের মধ্যে বিভিন্ন মামলা চলছে। সম্প্রতি ওই জায়গায় জোরপূর্বক পাকা দালান নির্মাণ করছে ফজলুল করিমের পরিবার। পরে আদালত থেকে কাজের নিষেধাজ্ঞাও দেওয়া হয়। কিন্তু তারা কোন কিছুই মানছেন না। গত বুধবার সকালে আদালতের নিষেধাজ্ঞা থাকা পাকা দালানটির ছাদ ঢালাইয়ের কাজ শুরু করেন তারা। এতে বাধা প্রদান করলে দুই পক্ষের মধ্যে বাগবিত-া হয়। এ সময় প্রতিপক্ষ ফজলুল করিম ও তার পুত্র মিজানুল করিম লোহার রড দিয়ে আমার বাবা আবুল হোসেন, ভাই ইকবাল হোসেন ও জেঠা নবীর হোসেনকে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করেন। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে গুরুতর আহতাবস্থায় চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করান। হাসপাতালে নেয়ার পর বাবাকে লাইফ সাপোর্টে রাখা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুরে মৃত্যু ঘটে।
রাঙ্গুনিয়া থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, হামলার ঘটনায় নিহতের বিষয়ে এখনো কেউ লিখিত অভিযোগ দেয়নি থানায়। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

শেয়ার করুন
The Post Viewed By: 304 People

সম্পর্কিত পোস্ট