চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১

২৭ জুলাই, ২০১৯ | ১০:২৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

প্রতারকচক্রের ৩ সদস্য গ্রেপ্তার

নগরীর চান্দগাঁও থানাধীন কাপ্তাই রাস্তার মাথা এলাকায় অভিযান চালিয়ে প্রতারকচক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে নগর গোয়েন্দা (উত্তর) পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১৮টি নকল স্বর্ণের বার ও সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- চকরিয়ার ঢেমুশিয়া আমত্যার বাড়ির মো. আমির হোসেন প্রকাশ নুরুল আমিন নুরু (৪৫), হাতিয়া কিল্লার বাজার এলাকার মো. রাশেদ (৩০) ও গাইয়া মজুরন বাড়ির মো. আব্দুল গফুর (৩৫)।

মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. মিজানুর রহমান জানান, শুক্রবার (২৬ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ অভিযান চালানো হয়। অভিযানে পিতলের তৈরি ১৮টি নকল স্বর্ণের বার, ক্যারেট লেখার ২টি ডাইস, ২টি পপলার পিতল পলিশ, ১টি হাতুড়ি, ১টি ডিজিটাল স্কেল, ২টি হিসাবের ডায়েরি, ৫টি সিরিজ পেপার ও চুক্তিনামার ফটোকপিসহ ওই ৩ প্রতারককে গ্রেপ্তার করা হয়।

তারা হাটহাজারীর চৌধুরী হাট এলাকার ভূঁইয়া গাজীর বাড়িতে জনৈক জসিমের বাসা, চান্দগাঁওয়ের মধ্যম মোহরা গোলাপের দোকান এলাকার কবির ড্রাইভারের বাসা ও বাদামতল সেকান্দর কলোনিতে বাসা ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরে মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিল। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে নগরীর বিভিন্ন থানায় একাধিক মামলা আছে।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম জানান, তিন প্রতারকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। তাদের আজ শনিবার (২৭ জুলাই) আদালতে পাঠানো হয়েছে।

পূর্বকোণ/রাশেদ

শেয়ার করুন
The Post Viewed By: 286 People

সম্পর্কিত পোস্ট