চট্টগ্রাম মঙ্গলবার, ০২ মার্চ, ২০২১

২৭ জুলাই, ২০১৯ | ২:১১ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা হ ফটিকছড়ি

ফটিকছড়িতে নিখোঁজের ১ দিন পর কিশোরের গলাকাটা লাশ উদ্ধার

ফটিকছড়িতে নিখোঁজের ১দিন পর সাব্বির উদ্দীন ইকন (১৬) নামের এক কিশোরের গলাকাটা লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। গতকাল শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার পাইন্দং ইউনিয়নের কারবালা টিলা এলাকার নতুন মসজিদের পাশে টিলার পাদদেশ থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। নিহত কিশোর ইকন ফটিকছড়ির সুন্দরপুর ইউপির ছিলোনীয় চেউঙ্গার কুল এলাকার মো. সাহাব উদ্দীনের ছেলে বলে জানাগেছে। তবে তারা পৌর সদর বিবিরহাট বাজারের চৌধুরী ভবনে থাকতেন।
নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (২৫ জুলাই) বিকাল ৫টার দিকে খেলতে যাবার কথা বলে ঘর থেকে বের হয়ে গেলে রাত অবধি ইকন আর ফিরে আসেনি। তার মুঠোফোনটি বন্ধ থাকলে স্বজনদের বাড়ীতে অনেক খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে শুক্রবার সকালে ফটিকছড়ি থানায় নিখোঁজ ডায়েরি করেন ইকনের বাবা। শুক্রবার দুপুরে কারবালা টিলা এলাকার নতুন মসজিদে নামাজে যাওয়া মুসল্লিরা টিলার পাদদেশে তার গলাকাটা লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে।
জানতে চাইলে ফটিকছড়ি থানার অফিসার ইনচার্জ বাবুল আকতার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ নিহত কিশোরের গলাকাটা লাশ উদ্ধার করেছে। প্রাথমিকভাবে মনে হচ্ছে এটি হত্যা। তবে কি কারণে হত্যা করা হয়েছে সেটা জানা যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এব্যাপারে পরবর্তী আইনগত পদক্ষেপ নেয়া হবে বলে ওসি বাবুল আক্তার জানান।

শেয়ার করুন
The Post Viewed By: 381 People

সম্পর্কিত পোস্ট