চট্টগ্রাম রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১

২৭ জুলাই, ২০১৯ | ২:০২ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা হ নাজিরহাট

ফটিকছড়িতে প্রতিবাদ সমাবেশে বাবুনগরী

মুসলিম হত্যা-নির্যাতন বন্ধ না হলে ভারতমুখী লংমার্চ

প্রিয়া সাহাকে আইনের আওতায় এনে শাস্তি দাবি

হেফাজতে ইসলামের মহাসচিব ও হাটহাজারী বড় মাদ্রাসার নায়েবে মুহতামিম আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেছেন, ভারত আমাদের প্রিয় দেশ, ওখানে বাংলাদেশের প্রায় সমান মুসলমান বসবাস করেন। মোদী সরকার এবার ক্ষমতায় আসার পর ভারতে মুসলমানদের উপর চরম নির্যাতন চলছে। নির্বিচারে মুসলিম হত্যা শুরু হয়েছে। মোদী নিজেই ঘোষণা দিয়েছেন ভারতে মুসলমান থাকতে পারবে না। তার এ উস্কানিতে উগ্রবাদী হিন্দুরা গো-রক্ষার নামে মুসলমানদের নির্যাতন চালাচ্ছে। ভারতে মুসলিম হত্যাযজ্ঞ, অত্যাচার-নির্যাতন বন্ধ না হলে ভারত অভিমূখী লংমার্চ ঘোষণা করা হবে। তিনি বলেন, প্রিয়া সাহা নামীয় এক হিন্দু মহিলা আমেরিকার প্রেসিডেন্ট ট্রাম্পের কাছে গিয়ে একটা ডাহা মিথ্যা কথা বলে পুরো দেশের বিরুদ্ধে দাঁড়িয়েছে। যা আমি বললে আমার ফাঁসি হয়ে যেত; অথচ তার বিরুদ্ধে কোন প্রতিবাদ নেই। সে এই ডাহা মিথ্যা বলে ইসলামের ক্ষতি করেছে; একি সাথে দেশদ্রোহী কাজ করেছে। তাই অতিদ্রুত তাকে আইনের আওতায় এনে কঠোর শাস্তি দিতে হবে। নইলে তৌহিদী জনতা আবার জেগে উঠবে।
তিনি গতকাল (জুমাবার) বিকেলে ‘সচেতন ফটিকছড়িবাসী’র খোলসে হেফাজত’র আয়োজনে কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। জামিয়া বাবুনগরের মুহতামিম ও দেশের শীর্ষ আলেমেদ্বীন আল্লামা শাহ মুহাম্মদ মুহিব্বুল্লাহ বাবুনগরীর সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বিশেষ অতিথি ছিলেন, শায়খুল হাসীদ আল্লামা মুফতি মাহমুদ হাসান, হেফাজতের যুগ্ম-মহাসচিব মাওলানা মুহাম্মদ ছলিম উল্লাহ। হেফাজত নেতা মাওলানা সলিম উদ্দীন দৌলতপুরীর সঞ্চালনায় বক্তব্য রাখেন, মাওলানা রিজুয়ান রফিকী, মাওলানা জুনায়েদ বিন জালাল, মাওলানা কুতুব উদ্দীন নানুপুরী, মাওলানা সালাউদ্দীন দৌলতপুরী প্রমূখ।
পরে তৌহিদী জনতার বিশাল প্রতিবাদ মিছিল কেন্দ্রীয় ঈদগাহ থেকে বের হয়ে বিবিরহাট, বাসস্টেশন, মহাসড়ক প্রদক্ষিণ শেষে ফের ঈদগাহ ময়দানে গিয়ে শেষ হয়।

শেয়ার করুন
The Post Viewed By: 312 People

সম্পর্কিত পোস্ট