চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১

সর্বশেষ:

২৭ জুলাই, ২০১৯ | ১:০৩ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা, আলীকদম

আলীকদম সদর ইউপিতে বিজয়ী নৌকার নাছির

আলীকদম সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী মো. নাছির উদ্দিন বিজয়ী হয়েছেন। এদিকে, নয়াপাড়া ইউনিয়নের ১ নম্বর সংরক্ষিত মহিলা আসনে মঞ্জুরানী চাকমা সূর্যমুখী প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন।
২৫ জুলাই বৃহস্পতিবার সন্ধ্যায় দুই ইউনিয়নের ১২টি কেন্দ্রের ফলাফল ঘোষণা করেন রিটার্নিং অফিসার নববিন্দু নারায়ন চাকমা। সদর ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী পেয়েছেন ৩ হাজার ৬০৬ ভোট। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিএনপি সমর্থিত আনারস প্রতীকের প্রার্থী মো. ইউনুছ মিয়া পেয়েছেন ২ হাজার ১৩৯ ভোট। মোট ভোট কাস্ট হয়েছে ৫ হাজার ৭৮৭ ভোট।
আলীকদম উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, আলীকদম সদর ইউনিয়নে উপনির্বাচনে চেয়ারম্যান পদে ২ জন ও নয়াপাড়া ইউনিয়নে ১নং সংরক্ষিত আসনে মহিলা সদস্য পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।
নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল ১০ হাজার ১৭০ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৪ হাজার ৮৩২ জন ও মহিলা ভোটার ৫ হাজার ৩৩৮ জন। মোট ভোট কেন্দ্র ৯টি ও ভোট কক্ষের সংখ্যা ২৯টি। অপরদিকে ৩ নং নয়াপাড়া ইউনিয়নের ১,২,৩ নং সংরক্ষিত মহিলা আসনের উপনির্বাচনে ৩২৩ ভোট পেয়ে সূর্যমুখী প্রতীকে বিজয়ী হয়েছেন মঞ্জুরানী চাকমা। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হলেন কুমুদিনী চাকমা (জিরাপ প্রতীক) পান ২২১ ভোট।

শেয়ার করুন
The Post Viewed By: 359 People

সম্পর্কিত পোস্ট