চট্টগ্রাম শুক্রবার, ০৫ মার্চ, ২০২১

সর্বশেষ:

২৬ জুলাই, ২০১৯ | ১১:২১ অপরাহ্ণ

নিজস্ব সংবাদদাতা, বোয়ালখালী 

দক্ষিণ জেলা উন্নয়ন কমিটির সভায় এমপি বাদল

কালুরঘাট সেতুর জন্য প্রয়োজনে ভিক্ষা করব

 চট্টগ্রাম দক্ষিণ জেলা উন্নয়ন কমিটির ব্যানারে কালুরঘাট সড়ক ও রেল সেতু বাস্তবায়নের দাবিতে মতবিনিময় সভা আজ শুক্রবার (২৬ জুলাই) সন্ধ্যায় বোয়ালখালী উপজেলা সদরের একটি কমিউনিটি হলে অনুষ্ঠিত হয়।

পটিয়ার মুক্তিযোদ্ধা কমান্ডার আহমদ নবীর সভাপতিত্বে ও মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের সঞ্চালনায় এতে শতাধিক রাজনৈতিক, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন। মতবিনিময় সভায় যোগ দেন স্থানীয় সাংসদ মঈন উদ্দিন খান বাদলও। বক্তব্য রাখতে গিয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন সাংসদ। তিনি বলেন, কিছুদিন আগে প্রধানমন্ত্রীর সাথে দেখা করেছি। আমি বঙ্গবন্ধুর কন্যাকে বলেছি, দক্ষিণ চট্টগ্রামসহ বোয়ালখালীর মানুষের শহরে যাতায়াতে অবর্ণনীয় কষ্ট হচ্ছে। আপনার নেতৃত্বে অগ্রসর দৃশ্যমান উন্নয়নে বোয়ালখালী কালুরঘাট সেতুর জন্য অনেকাংশ পিছিয়ে। এ সেতুর জন্য মানুষ আমার মাকে গালি দিচ্ছে। আমি আমার মৃত মাকে গালি শোনাতে পারব না। সেতু করার এখন আর বিকল্প নাই।

সাংসদ মঈন উদ্দীন খান বাদল বলেন, দক্ষিণ কোরিয়া সেতুর জন্য ৮শ কোটি টাকা দিবে বলেছে। বাকী ৪শ কোটি টাকার জন্য প্রয়োজনে ভিক্ষা করব। মৃত্যুর পূর্বে কালুরঘাট সেতু দেখে যেতে চাই।

মতবিনিময় সভায় অংশগ্রহণ করে বক্তারা বলেন, এ সেতু শুধু বোয়ালখালীর নয়। এ সেতু পুরো চট্টগ্রামের। সেতুর জন্য প্রয়োজনে আমরা চট্টগ্রাম হতে কক্সবাজার পর্যন্ত মানববন্ধন করব। এ দাবি ব্যর্থ হতে পারে না। এ জনগণের দাবি। জনগণকে বাদ দিয়ে উন্নয়ন হতে পারে না।

তারা বলেন, শেখ হাসিনাই এ সেতু করতে পারে। সভায় অংশগ্রহণ করেন মুক্তিযোদ্ধা রমিজ উদ্দিন (সাতকানিয়া) , আবদুল করিম চেয়ারম্যান (চকরিয়া), আ.লীগ নেতা ফরিদ গাজী (কক্সবাজার), অর্থেন্দু বড়–য়া (বান্দরবান), জাসদের কেন্দ্রীয় নেতা ছৈয়দুল আলম, শিক্ষক নেতা নজির আহমদ, এস এম হাবিব বাবু, মুক্তিযোদ্ধা ইউনুস, ইউছুপ মাস্টার, যুবনেতা সেলিম উদ্দিন, ব্যবসায়ী ফরিদ উদ্দিন, আবু তালেব, মো. জাবেদ, বাপ্পারাজ, দুর্নীতি প্রতিরোধ কমিটির নজরুল ইসলাম, কৃষক নেতা শাহাদাৎ হোসেন, এডভোকেট সেলিম আনছার রানা, মহিলা নেত্রী সুপর্ণা ভঞ্জ প্রমুখ।

শেয়ার করুন
The Post Viewed By: 701 People

সম্পর্কিত পোস্ট