চট্টগ্রাম মঙ্গলবার, ০৯ মার্চ, ২০২১

২৬ জুলাই, ২০১৯ | ৭:৩৬ অপরাহ্ণ

নাজিরহাট সংবাদদাতা

নিখোঁজের এক দিন পর কিশোরের গলাকাটা লাশ উদ্ধার

চট্টগ্রামের ফটিকছড়িতে নিখোঁজের এক দিন পর সাব্বির উদ্দীন ইকন (১৭) নামে এক কিশোরের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৬ জুলাই) বিকেলে উপজেলার পাইন্দং ইউনিয়নের কারবালা টিলা নামক স্থান থেকে ফটিকছড়ি থানা পুলিশ কিশোরের লাশ উদ্ধার করে।

নিহত কিশোর সাব্বির উদ্দীন ইকন ফটিকছড়ি উপজেলার বিবিরহাটস্থ চৌধুরী ভবনের বাসিন্দা সাহাব উদ্দিনের পুত্র।

পারিবারিক সূত্রে জানা যায়, গত ২৫ জুলাই (বৃহস্পতিবার) সন্ধ্যা ৬ টায় সাব্বির উপজেলার বিবিরহাট বাজারে টেলিভিশন মেরামত করাতে গিয়ে নিখোঁজ হয়। নিখোঁজের পর বন্ধু-বান্ধব, আত্বীয়-স্বজনসহ সম্ভাব্য সব স্থানে খুঁজে না পেয়ে শুক্রবার (২৬ জুলাই) সকালে তার পিতা ফটিকছড়ি থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন।

জানতে চাইলে নিহত কিশোরের পিতা সাহাব উদ্দিন জানান, আমার তিন ছেলে এক মেয়ে। বড় মেয়ের পরে সাব্বির। আমার জানা মতে আমি এবং আমার ছেলের কোন শত্রু নেই। আমি কিছু বুঝতেছিনা। দিশাহীন হয়ে গেছি। ধারণা করছি বন্ধু-বান্ধবের মধ্য থেকে এই ঘটনা ঘটাতে পারে।

এ ব্যাপারে ফটিকছড়ি থানা ওসি বাবুল আকতার বলেন, পাইন্দং ইউপি’র কারবালা টিলা নামক স্থানে ২৬ জুলাই (শনিবার) ওই কিশোরের গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। বিকাল ৪টায় পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে। এ সংক্রান্তে মামলার প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

পূর্বকোণ/আল-আমিন

শেয়ার করুন
The Post Viewed By: 427 People

সম্পর্কিত পোস্ট